মন্দির ভাঙচুরের প্রতিবাদে টাঙ্গাইলে মানববন্ধন

মানববন্ধন

মানববন্ধন

খুলনার রূপসা উপজেলার শিয়ালি গ্রামে হিন্দু পাড়ায় মন্দির ভাঙচুরের প্রতিবাদে টাঙ্গাইলে মানববন্ধন ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১১ আগস্ট) বিকালে বড় কালিবাড়ীর সামনে এ মানববন্ধনের আয়োজন করে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ টাঙ্গাইল জেলা শাখা।

মানববন্ধনে বক্তারা বলেন, সম্প্রতি শিয়ালি গ্রামে একটি মন্দির, কয়েকটি দোকান ও একটি বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে। এছাড়াও দেশের বিভিন্ন এলাকায় সংখ্যালঘুদের উপর হামলা চালিয়ে তাদের জমি দখলের পায়তারা করে আসছে কিছু দুষ্কৃতিকারী। আমাদের এই মানববন্ধনের মাধ্যমে সরকারের কাছে দাবি জানাই অতিদ্রুত এসব দুষ্কৃতিকারীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে শাস্তি দেয়া হোক।

এসময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় কমিটি সদস্য সুভাষ চন্দ্র সাহা, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের টাঙ্গাইল জেলা শাখার সভাপতি অধ্যক্ষ আনন্দ মোহন দে, সাধারণ সম্পাদক প্রদীপ কুমার গুন, সহ সভাপতি চিত্ত রঞ্জন সরকার, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের টাঙ্গাইল জেলা সাধারণ সম্পাদক সাধন চক্রবর্তী, সহ সভাপতি প্রফেসর সমরেশ পাল, হিন্দু মহাজোটের টাঙ্গাইল জেলা সভাপতি বিপ্লব দত্ত পন্টন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের টাঙ্গাইল জেলা শাখার সহ সম্পাদক অজয় কুমার সাহা, পূজা পরিষদের টাঙ্গাইল সদর শাখার সভাপতি উদয় লাল গৌড়, সাধারণ সম্পাদক দিলীপ কুমার দাস, তমাল বিহারি দাস প্রমুখ।


মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //