সেপটিক ট্যাংকে পরিষ্কার করতে গিয়ে বাবা-ছেলের মৃত্যু

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

যশোরের চৌগাছায় সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে বাবা-ছেলের করুণ মৃত্যু হয়েছে। আজ সোমবার (১৬ আগস্ট) সকালে উপজেলার সিংহঝুলি গ্রামের হাদিউজ্জমানের বাড়িতে এ ঘটনা ঘটে।  

মৃতরা হলেন- উপজেলার সদর ইউনিয়নের কয়ারপাড়া গ্রামের মধু মঙ্গল (৫৫) ও তার ছেলে সাগর দাস (৩০)।

প্রত্যক্ষদর্শী ও বাসার মালিক হাদিউজ্জামান জানান, বাসায় সেপটিক ট্যাংক মোটর দিয়ে পরিষ্কার করতে গিয়ে বুঝতে পারেন ভেতরে পাইপের মুখ আটকে রয়েছে। পাইপের মুখ পরিষ্কার করার জন্য মধু মঙ্গলকে ৫ হাজার টাকায় চুক্তি করেন তিনি। সোমবার সকালে মধুমঙ্গল ট্যাংকের ভেতরে নামার পর সাড়া শব্দ না পেয়ে তার ছেলে সাগরকে খবর দেয়া হয়। ছেলে এসে কারো কথা না শুনে ট্যাংকের ভেতরে নামে। এরপরে তাদের কারই সাড়া শব্দ না পেয়ে যশোর ফায়ার সার্ভিসের খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে যশোর ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে বাবা ও ছেলের লাশ উদ্ধার করে। 

ফায়ার সার্ভিসের টিম স্কট লিডার দেলোয়ার হোসেন  জানিয়েছেন, সকাল ৭ টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সেপটিক ট্যাংক থেকে পিতা ও পুত্রের লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করছি গ্যাসের কারণে তাদের মৃত্যু হয়েছে। 

চৌগাছা থানার এসআই বিপ্লব সরকার বলেন, মরদেহ পুলিশ হেফাজতে নিয়ে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে।  

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে মার্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //