নাটোরে ভ্যানচালককে নির্যাতন অভিযোগে ইউপি সদস্য আটক

ভ্যানচালক পাশবিক নির্যাতন

ভ্যানচালক পাশবিক নির্যাতন

নাটোরের সিংড়ায় ভ্যানচালক মিজু আহমেদকে (৩৫) বেঁধে পাশবিক নির্যাতনের অভিযোগে তাজপুর ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ড সদস্য ফরজ আলীকে (৩৮) আটক করেছে পুলিশ।

সোমবার গভীর রাতে তাকে আটক করে মঙ্গলবার দুপুরে নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে সোমবার রাতেই মিজু আহমেদের মা মর্জিনা বেগম বাদী হয়ে চারজনকে আসামি করে সিংড়া থানায় অভিযোগ করেছে।

রাতে ফজর আলী সরকারকে আটক করা হয়। সে ওই গ্রামের আবুল কালামের ছেলে। অপর আসামিরা পলাতক রয়েছে। 

মিজু আহমেদ অত্র ইউনিয়নের ক্ষরসতি গ্রামের মোতালেব কাজীর ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই কিশোর কুমার পাল জানান, সোমবার রাত ৮ টার দিকে উপজেলার তাজপুর ইউনিয়নের ক্ষরসতি বাজারে ইউপি সদস্য ফজর আলীর দ্বিতীয় স্ত্রী রেখার দোকানে আসে তারই মামাতো ভাই ভ্যানচালক মিজু। এসময় রেখার স্বামী ফজর আলী ভেতরে প্রবেশ করেই মিজুকে বেদম প্রহার করতে থাকে। এসময় তাকে ঘরের খুঁটির সাথে বেঁধে ফেলে লোহার রড দিয়ে মারপিট ও জখম করে। পরে তার চিৎকারে অন্যান্যেরা এগিয়ে আসে। পরে পুলিশ এসে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।  

স্থানীয় সংরক্ষিত আসনের ইউপি সদস্য মনোয়ারা বেগম জানান, আমার বোন রেখা কে ইউপি সদস্য ফজর আলীর সাথে ১৭/১৮ বছর আগে বিয়ে দেয়া হয়। বিয়ের পর থেকে তাকে বিভিন্ন ভাবে নির্যাতন করা হয়। তার কোনো খরচ দেয় না। মিজু আমার মামাতো ভাই। তাকেও অন্যায়ভাবে মারা হয়েছে।  

তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিনহাজ উদ্দিন জানান, এ খবর পাওয়া মাত্র আমি ঘটনাস্থলে যাই। ভ্যানচালককে পাশবিক নির্যাতন করা হয়েছে। ছোট বিষয় হলে আমরা স্থানীয়ভাবে মীমাংসা করতে পারতাম। কিন্তু তাকে অন্যায়ভাবে প্রহর করা হয়েছে।

সিংড়া থানার ওসি নূর এ আলম বলেন, সোমবার গভীর রাতে তাকে আটক করে মঙ্গলবার দুপুরে নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।  

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //