কলেজছাত্রীকে ফিল্মি স্টাইলে কোপালো সাবেক স্বামী

আহত কলেজছাত্রী ও আটক যুবক

আহত কলেজছাত্রী ও আটক যুবক

বিবাহবিচ্ছেদের তিন বছর পর সাবেক স্ত্রীকে রাস্তায় ফিল্মি স্টাইলে কুপিয়ে ক্ষতবিক্ষত করেছে সাবেক স্বামী। অভিযোগ, স্ত্রীর পরকীয়ার জন্য ভেঙে গেছে সুখের সংসার।

গুরুতর আহত ওই নারীকে (২০) জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার কিছুক্ষণ পরই অভিযুক্ত শাহিন আলমকে (২১) আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

শনিবার (২৮ আগস্ট) বিকেলে জামালপুর পৌর শহরের তমালতলা মোড়ে এ ঘটনা ঘটে।

আহতের বান্ধবী সুমি আক্তার জানান, শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার গুরুচরণ গ্রামের বাসিন্দা ও জামালপুর শহরের মুন নার্সিং হোমের নার্সিং বিভাগের ওই ছাত্রী একই গ্রামের আবু জসিমের ছেলে শাহিন আলমের স্ত্রী ছিলেন। শাহিনের সন্দেহ, তার স্ত্রী পরকীয়ায় জড়িত। এ নিয়ে তিন বছর আগে তাদের বিচ্ছেদ হয়।

এদিকে বিচ্ছেদের পরও শাহিন তার স্ত্রীকে উত্যক্ত করে আসছিল। শনিবার বিকেল ৫টার দিকে ওই নারী অটোরিকশা দিয়ে বাসায় ফিরছিলেন। এসময় অতর্কিত তাঁর ওপর হামলা চালায় শাহীন। স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল ইসলাম খান জানান, মেয়েটি বান্ধবীর সাথে অটোরিকশাযোগে বাসায় ফিরছিলেন। তার সাবেক স্বামী রাস্তায় পূর্ব থেকেই উৎ পেতে ছিলো। হঠাৎ সে মেয়েটিকে কুপিয়ে ক্ষতবিক্ষত করে।

অভিযুক্তকে ঘটনার পর পরই আটক করা হয়েছে এবং এব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলেও তিনি জানান।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //