উখিয়ায় রোহিঙ্গাসহ ৪ ইয়াবাকারবারী আটক

উখিয়ায় চার ইয়াবাকারবারী আটক

উখিয়ায় চার ইয়াবাকারবারী আটক

কক্সবাজারের উখিয়া থেকে ১০ হাজার পিস ইয়াবাসহ চারজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৫। গতকাল সোমবার (৩০ আগস্ট) উপজেলার কুতুপালং এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃত মাদক কারবারীরা হলেন- নাইক্ষ্যংছড়ির ঘুমধুম কচুবনিয়া এলাকার সেহের আলীর পুত্র আব্দু রশিদ (৩১), কক্সবাজার সদরের ঝিলংজার খরুলিয়ার মুন্সী বিল এলাকার জালাল আহমেদের পুত্র আল মাহমুদ ওবায়েদ (২৪), খরুলিয়ার ঝিলংজা ঘাটপাড়া এলাকার মৃত সুলতান আহমেদের পুত্র মো. আব্দুল্লাহ (২২) ও ১৫নং রোহিঙ্গা ক্যাম্পের ২নং এইচ ব্লকের মকবুল আহমদের পুত্র জামাল হোসেন (২৪)।

র‍্যাব-১৫ সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের চৌকস আভিযানিক দল অভিযান পরিচালনা করে ১০ হাজার পিস ইয়াবাসহ চার মাদককারবারীকে আটক করে।

পরবর্তীতে আটককৃত আসামিদের জিজ্ঞাসাবাদে স্বীকার করে তারা দীর্ঘদিন যাবৎ ইয়াবা সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছেন।

গ্রেফতারকৃত আসামিদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাবের এই কর্মকর্তা।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //