ব্রাহ্মণবাড়িয়ায় প্রকৌশলীর ওপর হামলার চেষ্টা

অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযানে বাধা

অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযানে বাধা

ব্রাহ্মণবাড়িয়া পৌরশহরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযানে বাধা দিয়ে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের এক কর্মকর্তার ওপর হামলার চেষ্টা করেছেন গুলশানারা চৌধুরী নামে এক নারী। 

বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে শহরের উত্তর মৌড়াইল এলাকায় এ ঘটনা ঘটে। গুলশানারা ওই এলাকার আমিনুল চৌধুরীর স্ত্রী। ঘটনার খবর পেয়ে সদর মডেল থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক (প্রকৌশল সার্ভিস শাখা) প্রকৌশলী শফিকুল হকের নেতৃত্বে একটি দল উত্তর মৌড়াইলে অভিযানে যায়। অভিযান চলাকালে ১২টি অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এ সময় গুলশানারা চৌধুরী নামে এক নারী তার অবৈধ গ্যাস সংযোগটি বিচ্ছিন্ন করতে গেলে বাধা দেন। এক পর্যায়ে তিনি প্রকৌশলী শফিকুল ও তার সঙ্গে থাকা দুইজনকে মারতে উদ্ধত হন। এ সময় আশপাশের বাড়ি থেকেও নারীরা এসে গুলশানারার সাথে যোগ দেন।

বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক (প্রকৌশল সার্ভিস শাখা) শফিকুল হক বলেন, গুলশানারা অবৈধভাবে গ্যাস ব্যবহার করছেন। তিনি বৈধ কোনো কাগজপত্র দেখাতে পারেননি। তার সংযোগটি বিচ্ছিন্ন করতে গেলে তিনি বাধা দেন এবং আমাদেরকে মারার জন্য উদ্ধত হন। তার সাথে আশপাশের নারীরাও এসে আমাদের ঘিরে ধরেন। পরে পুলিশকে খবর দেয়া হলে গুলশানারা পালিয়ে যান।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ইব্রাহীম আখন্দ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। তবে ওই নারী পালিয়ে গেছেন। এ বিষয়ে বাখরাবাদ গ্যাস কর্তৃপক্ষকে লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //