কক্সবাজারে ১ লাখ ২৫ হাজার ইয়াবাসহ সিএনজিচালক গ্রেফতার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কক্সবাজারের রামুতে ১ লাখ ২৫ হাজার ইয়াবাসহ সিএনজি অটোরিকশার এক চালককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। পরে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে তাকে গ্রেফতার দেখানো হয়।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে রামু উপজেলার কক্সবাজার-টেকনাফ মহাসড়কের মরিচ্যা যৌথ চেকপোস্টে তাকে গ্রেফতার করা হয়।  

এ সময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি সিএনজি অটোরিকশা ও একটি মোবাইল জব্দ করে বিজিবি।

অটোরিকশা চালক তোফায়েল (১৯) রামুর চাকমারকুল ইউনিয়নের ডিংগাপাড়া গ্রামের আমিনুল হকের ছেলে।

বিজিবি সূত্র জানায়, কুতুপালং থেকে কক্সবাজারগামী একটি সিএনজি অটোরিকশায় প্রচুর পরিমাণ ইয়াবা পাচারের একটি গোপন তথ্য ছিল। ওই তথ্যের ভিত্তিতে মরিচ্যা যৌথ চেকপোস্টে তল্লাশি কার্যক্রম জোরদার করে বিজিবি। বেলা সাড়ে ১১টায় একটি সিএনজি অটোরিকশাকে থামানোর সংকেত দেওয়া হয়। ওই গাড়ির যাত্রী সিটের মধ্যে বিশেষ চেম্বারে লুকানো অবস্থায় ইয়াবাগুলো জব্দ করা হয়।

বিজিবির রামু ব্যাটালিয়নের (৩০ বিজিবি) অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ইব্রাহীম ফারুক বলেন, চালক ইয়াবা পাচারের বিষয়টি স্বীকার করেছে। ইয়াবাগুলো কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউপির পূর্ব খরুলিয়া গ্রামের মৃত কালামিয়ার ছেলে মো. বাদশা মিয়ার বলে চালক জানিয়েছেন। তিনি টাকার বিনিময়ে ইয়াবা পরিবহন করেন। সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে চালককে রামু থানায় সোপর্দ করা হয়েছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //