হেফাজতের হরতালে সহিংসতা: কাউন্সিলর গ্রেফতার

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর কাউন্সিলর গোলাম মোহাম্মদ সাদরিল। ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর কাউন্সিলর গোলাম মোহাম্মদ সাদরিল। ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোহাম্মদ সাদরিলকে হেফাজতে ইসলামের সহিংসতার মামলায় গ্রেফতার করেছে সিদ্ধিরগঞ্জ থানা-পুলিশ।

সোমবার (২৫ অক্টোবর) সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জ বাজার এলাকার নিজস্ব অফিস থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার সাদরিল নারায়ণগঞ্জ-৪ আসনের বিএনপির সাবেক সংসদ সদস্য মুহাম্মদ গিয়াস উদ্দিনের ছেলে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মো. মশিউর রহমান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, চলতি বছরের ২৮ মার্চ হেফাজতের ডাকা হরতালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের কাঁচপুর, শিমরাইল, ইউটার্ন, ধনুহাজী রোড, মৌচাক, সানারপাড় ও সাইনবোর্ড গাড়িতে অগ্নিসংযোগ, ভাঙচুর ও হামলার ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করা হয়। কাউন্সিলর সাদরিল মামলার এজাহারভুক্ত ১০ নম্বর আসামি।

তিনি জানান, মামলাটি বর্তমানে নারায়ণগঞ্জের সিআইডি পুলিশ তদন্ত করছে। এ মামলায় সাদরিল হাইকোর্ট থেকে জামিন পেয়েছিলেন। কিন্তু হাইকোর্টের আদেশের নির্ধারিত সময়ের মধ্যে নিম্ন আদালতে তিনি হাজির হননি। তাই তাকে গ্রেফতার করা হয়েছে।

চলতি বছরের ২৮ মার্চ হেফাজতের ডাকা হরতালের সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের কাঁচপুর, শিমরাইল, ইউটার্ন, ধনুহাজী রোড, মৌচাক, সানারপাড় ও সাইনবোর্ড গাড়িতে অগ্নিসংযোগ, ভাঙচুর ও হামলার ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় র‌্যাব ও পুলিশ বাদী হয়ে ছয়টি মামলা করে। এ মামলায় হেফাজত ইসলাম ও বিএনপি নেতাকর্মীদের আসামি করা হয়।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //