নীলফামারীতে ট্রাকচাপায় ৩ মোটর শ্রমিক নিহত

নীলফামারীর সৈয়দপুরে ট্রাকচাপায় তিন মোটর শ্রমিক নিহত হয়েছেন। বুধবার (৩ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন সুমনা পেট্রোল পাম্পের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সৈয়দপুর টার্মিনালের চেইন মাস্টার নিয়ামত গ্রামের জাহাঙ্গীর আলম ভান্ডারি (৪৮), মোটর শ্রমিক কুন্দল গ্রামের রবিউল ইসলাম (৫২) ও শ্বাসকান্দর গ্রামের মো. আলম (৪৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সৈয়দপুর বাস টার্মিনালের পূর্ব প্রান্তে অবস্থিত সুমনা পেট্রোল পাম্প থেকে একটি ট্রাক (ঢাকা মেট্টো-ড-১১-২১১৯) জ্বালানি নেয়ার পর সৈয়দপুর-রংপুর মূলসড়কে উঠে চার মোটর শ্রমিককে চাপা দেয়। এসময় ঘটনাস্থলে চেইন মাস্টার জাহাঙ্গীর আলম ভান্ডারি (৪৮) মারা যান। খবর পেয়ে সৈয়দপুর দমকল বাহিনীর সদস্যরা এসে গুরুতর আহত অপর তিন শ্রমিককে উদ্ধার করে সৈয়দপুর ১০০ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রবিউল ইসলাম (৫২) ও  আলমকে (৪৫) মৃত ঘোষণা করেন। আহত মো. চাম্পুকে (৩৫) ওই হাসপাতালে ভর্তি করা হয়।

সৈয়দপুর দমকল বাহিনীর জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা খোরশেদ আলম ওই হতাহতের সত্যতা নিশ্চিত করেছেন।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল হাসনাত খান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘ট্রাকটিকে জব্দ করা গেলেও চালক ও হেলপার পালিয়ে যায়।’

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //