পাবনায় ভুয়া সাংবাদিক আটক

পাবনা জেলার আমিনপুর থানাধীন সাগরকান্দী ইউনিয়নের মাদারতলা থেকে ভুয়া এক সাংবাদিককে আটক করেছে আমিনপুর থানা পুলিশ। 

গত মঙ্গলবার বরুলিয়া গ্রামের আব্দুল হালিমের বাড়িতে গিয়ে একাত্তর টিভির সাংবাদিক পরিচয় দিয়ে চাঁদা দাবি করে বলে জানায় হালিমের স্ত্রী। তিনি জানান, হালিম মাদক ব্যবসা করে বলে তাকে চাঁদা দিতে হবে অন্যথায় একাত্তর টিভিতে নিউজ করার হুমকি দেন ভুয়া সাংবাদিক আপন ইসলাম মুন্না।

আব্দুল হালিম বাড়িতে ফিরলে তার স্ত্রী তাকে জানালে তিনি বিচলিত হয়ে পড়ে। এমতাবস্থায় স্থানীয় সাংবাদিকদের সাথে আলোচনা করে ভুয়া সাংবাদিককে ডেকে আনার পরিকল্পনা করে। তারই ধারাবাহিকতায় বুধবার বিকালে আপন ইসলাম মুন্না চাঁদা আনতে গেলে এলাকার জনগণ তার কার্ড দেখতে চায়। সে কার্ড দেখাতে অনিচ্ছা প্রকাশ করে। পরে স্থানীয়রা আমিনপুর থানায় জানালে তালিমনগর ফাঁড়ির ইনচার্জ রনি সাহা সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে। এ সময় তার কাছে থাকা ব্যাগের ভেতর রাখা একাত্তর টিভির জাল আইডি কার্ড, একটি সিল প্যাড ও ভুয়া ভিজিটিং কার্ড জব্দ করে।

এসময় সে তার দোষ স্বীকার করে। সে আমিনপুর থানার রুপপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে। 

এ বিষয়ে আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী জানান, আমরা ঘটনাস্থল থেকে ভুয়া কার্ডধারী সাংবাদিককে আটক করেছি। তার কাছ থেকে জাল আইডি কার্ড, সিল প্যাড জব্দ করেছি। এ বিষয়ে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হবে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //