‘সিএনজিচালিত গণপরিবহনে স্টিকার ছাড়া রিফিল নয়’

সিএনজিচালিত গাড়িগুলোতে বাড়তি ভাড়া আদায় নিয়ন্ত্রণ করার জন্য চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) পক্ষ থেকে স্টিকার ছাড়া এ ধরনের গণপরিবহনে রিফিল না করার জন্য নির্দেশনা দেয়া হয়েছে। 

রবিবার (১৪ নভেম্বর) গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রামের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মো. আরাফাতুল ইসলাম।

সিএমপির পক্ষ থেকে জানানো হয়েছে, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে ডিজেল ও সিএনজিচালিত গাড়ি চিহ্নিত করার লক্ষ্যে লাল ও সবুজ স্টিকার লাগিয়ে দেয়া হয়েছে। সিএনজিচালিত গাড়িতে সবুজ ও ডিজেলচালিত গাড়িতে লাল স্টিকার লাগিয়ে দেয়া হয়েছে। এতে গণপরিবহনে চলাচলকারী জনসাধারণ সহজেই ডিজেল কিংবা সিএনজিচালিত গাড়ি নির্দিষ্ট করতে পারবেন। গণপরিবহনের চালক বা হেলপাররাও অতিরিক্ত ভাড়া আদায় করা থেকে বিরত থাকবেন।

মো. আরাফাতুল ইসলাম বলেন, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে সব সিএনজি স্টেশনে গাড়ি চিহ্নিত করার জন্য স্টিকার সম্পর্কে অবহিত করা হয়েছে। স্টিকার ছাড়া কোনো গাড়িতে সিএনজি রিফিল না করার জন্যও স্টেশনগুলোতে নির্দেশনা দেয়া হয়েছে। এতে ভাড়া সংক্রান্ত জনদুর্ভোগ লাঘব হবে বলে আশা প্রকাশ করেন তিনি।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //