মুন্সিগঞ্জে সংঘর্ষ, ককটেল বিস্ফোরণে আহত ২০

সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ

সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ

মুন্সিগঞ্জের চরাঞ্চল মোল্লাকান্দিতে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও স্বতন্ত্র উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ ও ঘরবাড়ি ভাঙচুরের ঘটনায় দুপক্ষের ২০ সমর্থক আহত হন।

রবিবার (১৪ নভেম্বর) সকাল থেকে দফায় দফায় ইউনিয়নের নোয়দ্দা, লক্ষ্মীদিবি, মহেশপুর, ঢালীকান্দিসহ কয়েকটি এলাকায় সংঘর্ষ ছড়িয়ে পড়ে। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করেছে।

জানা গেছে, সকালে ইউনিয়নের নোয়াদ্দা এলাকায় নৌকা প্রার্থী রিপন পাটোয়ারীর উঠান বৈঠককে কেন্দ্র করে স্বতন্ত্র প্রার্থী মোহসিনা হক কল্পনাপক্ষের সমর্থকরা হামলা চালিয়ে ঘরবাড়ি, মোটরসাইকেল ভাঙচুর ও ককটেল বিস্ফোরণ ঘটান। পরে নৌকার সমর্থকরা পাল্টা হামলা চালান।

এতে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে শত শত ককটেল বিস্ফোরণ ও গুলির ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে পুরো এলাকায়। সংঘর্ষে আহত হন উভয় পক্ষের কমপক্ষে ২০ সমর্থক। পাল্টাপাল্টি হামলায় দুই পক্ষ শতাধিক বাড়িঘর ভাঙচুর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুইজনকে আটক করে।

স্থানীয়রা জানান, নির্বাচন সামনে রেখে দুপক্ষ প্রায়ই সংঘর্ষ ও হামলার ঘটনা ঘটাচ্ছে। কিন্তু নিরীহ লোকজন আতঙ্কে বাড়িঘরে থাকতে পারছে না। আবার হামলা মামলায় তাদেরও জড়িত করা হচ্ছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক বলেন, ঘটনার পর ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছি। ঘটনার সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে বলেও তিনি জানান।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //