নাটোরে ছেলের বিরুদ্ধে মায়ের মামলা

নিজের বড় ছেলের বিরুদ্ধে বাড়ি ও জমি দখলের অভিযোগে থানায় মামলা দায়ের করেছেন হাজেরা বেওয়া নামে এক বৃদ্ধা মা।

বাদী হাজেরা বেওয়া জানান, দীর্ঘদিন থেকে তিনি শারীরিকভাবে পঙ্গু। নানাভাবে বিষয়গুলো আপোষের জন্য চেষ্টা করলে বড় ছেলে আপোষ না করে উল্টো মা এবং ছোট দুই ভাইকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে যাচ্ছে। 

বাগাতিপাড়া থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, নাটোরের বাগাতিপাড়া সদর ইউনিয়নের কাজির চক মালঞ্চি গ্রামের মৃত খবির উদ্দিন সরদার তিন ছেলে ও স্ত্রীকে রেখে প্রায় ২০ বছর আগে মারা যান। অনেক কষ্টে তিন ছেলেকে বড় করেন বিধবা হাজেরা বেওয়া। বড় ছেলে হাবিবুর রহমান লেখাপড়া শিখলেও মায়ের কোন দায়িত্ব নেন না। মাকে দেখা শোনা করেন ছোট দুই ছেলে। মায়ের দায়িত্ব না নিলেও মায়ের নিজ নামের ২৪ শতক জমি এবং বাড়ির ছয়টি ঘরের মধ্যে তিনটি নিজের দখলে নিয়েছেন হাবিবুর রহমান। 

মায়ের অভিযোগে বিষয়টি নিয়ে বাগাতিপাড়া সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মজিবর রহমান একাধিকবার আপোষ বৈঠক করলেও বড় ছেলে হাবিবুর রহমান বৈঠকের কোন সিদ্ধান্ত মানেন না। উল্টো বৈঠকের বিচারকদের অসম্মান করেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মজিবর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, আপোষ করতে ব্যর্থ হয়ে বৃদ্ধা মাকে আদালতে যাওয়ার জন্য লিখিতভাবে পরামর্শ দিয়েছেন তিনি। 

অভিযুক্ত হাবিবুর রহমান বলেছেন, মায়ের সাথে তার কোনো বিরোধ নেই। ভাইয়েরা ষড়যন্ত্র করে তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করিয়েছে। 

এ বিষয়ে জানতে চাইলে বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম ছেলের বিরুদ্ধে মায়ের অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে জানান, এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //