চাঁদপুরে সড়কে প্রাণ হারালেন ২ এসএসসি পরীক্ষার্থী

চাঁদপুরে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে প্রাণ হারালেন দুই তরুণ। তারা দুই জনই এবারের এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল। 

মঙ্গলবার (২৩ নভেম্বর) মধ্যরাতে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের মহামায়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। মূলত পথচারীকে বাঁচতে গিয়ে মোটরসাইকেলের এই দুই আরোহী নিহত হয়।

নিহতরা হলেন, এম নুরুল হক উচ্চ বিদ্যালয়ের ছাত্র শান্ত (১৭) ও হাসান আলী উচ্চ বিদ্যালয়ের আসিফ (১৮)। তাদের মধ্যর শান্ত ঘটনাস্থলে এবং আসিফ হাসপাতালে নেয়ার পথে মারা যায়। 

এছাড়াও এই ঘটনায় একজন মুক্তিযোদ্ধাসহ আরো দুইজন গুরুতর আহত হয়েছে। তারা হলেন, মোটরসাইকেলের অপর আরোহী সাজ্জাদ (১৮ এবং পথচারী বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম (৭০)। তাদের দুইজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

চাঁদপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুজন বড়ুয়া জানান, মঙ্গলবার দিনগত গভীর রাতে চাঁদপুর সদর উপজেলার ময়ামায়া এলাকায় সড়ক পার হচ্ছিলেন স্থানীয় বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম। এসময় তিন আরোহী নিয়ে বেপরোয়া গতির মোটরসাইকেল ওই পথচারীর সামনে পড়ে। এতে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে ছিটকে পড়ে তিন আরোহীসহ মোটরসাইকেল। এসময় ঘটনাস্থলেই মারা যায় শান্ত। পরে স্থানীয়রা অন্যদের উদ্ধার করে চাঁদপুরে হাসপাতালে নেয়ার পথে আসিফ নামে আরেকজন মারা যায়।

চাঁদপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রোমান হোসেন জানান, গুরুতর আহত বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ও সাজ্জাদ নামে আরেকজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। 

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //