চাঁদপুরে বিআরটিসি বাস-সিএনজি সংঘর্ষে ৩ শিক্ষার্থী নিহত

দুর্ঘটনাকবলিত সিএনজি অটোরকিশা। ছবি : সংগৃহীত

দুর্ঘটনাকবলিত সিএনজি অটোরকিশা। ছবি : সংগৃহীত

চাঁদপুরের কচুয়া উপজেলায় বিআরটিসি বাস ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে তিন কলেজশিক্ষার্থী নিহত হয়েছে। এসময় সিএনজিচালকসহ আরও দুজন গুরুতর আহত হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে হাজীগঞ্জ-কচুয়া-গৌরীপুর আঞ্চলিক সড়কের কড়ইয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার দোয়াটি গ্রামের রাজকুমারের মেয়ে কুমিল্লা ভিক্টরিয়া কলেজের মাস্টার্সের শিক্ষার্থী ঊর্মি মজুমদার (২৪) ও একই কলেজের শিক্ষার্থী কোয়া গ্রামের রিফাত (২৩) এবং নিশ্চিতপুর গ্রামের ছেলে ও চাঁদপুর সরকারি কলেজের অনার্সের ছাত্র মান্নানের ছেলে সাদ্দাম (২২)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে ঢাকাগামী বিআরটিসি বাস ও হাজীগঞ্জগামী সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই সিএনজিতে থাকা সাদ্দাম ও রিফাতের মৃত্যু হয়। এসময় গুরুতর আহত অবস্থায় অপর তিনজনকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে স্থানীয়রা। সেখানে জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় ঊর্মি মারা যান।

আহত দুজনের মধ্যে ইব্রাহীম কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। সিএনজিচালক মনির হোসেনকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহীউদ্দিন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে নিহত দুইজনের মরদেহ বাড়িতে নিয়ে গেছেন স্বজনরা। দুর্ঘটনাকবলিত বাস ও অটোরিকশা উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়েছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //