বহিষ্কৃত মেয়র জাহাঙ্গীরের বিরুদ্ধে মাদারীপুরে মামলা

মেয়র জাহাঙ্গীর আলম

মেয়র জাহাঙ্গীর আলম

আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে মাদারীপুর চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করা হয়েছে। মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিল করার নির্দেশ দিয়েছেন চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলাম। 

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুরে মাদারীপুর জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট বাবুল আকতার বাদী হয়ে মেয়র জাহাঙ্গীরকে একমাত্র আসামি করে মামলাটি করেন। মামলার বিষয়টি নিশ্চিত করেন, মাদারীপুর জেলা জজ কোর্টের পিপি অ্যাডভোকেট  মো. সিদ্দিকুর রহমান সিং।

মামলার বাদী বাবুল আকতার জানান, গত ২২ সেপ্টেম্বর গাজিপুর সিটি কর্পোরেশনের মেয়র জাহাঙ্গীর, আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধ নিয়ে বিতর্কিত বক্তব্য রেখেছেন’ আমরা আওয়ামী লীগ এতে ক্ষুব্ধ। আমরা এই বিতর্কিত বক্তব্যের সঠিক বিচার পাওয়ার জন্য এই মামলা করেছি। আশা রাখি আমরা সঠিক বিচার পাবো।

মামলার বাদীপক্ষের আইনজীবী সুদর্শন কুমার ঘোষ জানান, মামলায় মেয়র জাহাঙ্গীরের বিরুদ্ধে জাতির পিতাকে তুচ্ছ-তাচ্ছিল্য করে ও মুক্তিযুদ্ধকে নিয়ে বিভ্রান্তিকর বক্তব্য দেয়ায় ৫০৪/৫০৫ ধারায় অভিযোগ আনা হয়েছে।

মাদারীপুর জেলা জজ কোর্টের পিপি অ্যাডভোকেট মো. সিদ্দিকুর রহমান সিং মামলার বিষয়টি সত্যতা নিশ্চিত করে জানান, গাজিপুরের মেয়র জাহাঙ্গীর, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধ নিয়ে বিতর্কিত বক্তব্য দেয়া নিয়ে বাবুল আকতার মাদারীপুর চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করায় উক্ত বিচারক বিষয়টি তদন্ত করে প্রতিবেদন দাখিল করিতে নির্দেশ দিয়েছেন।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //