টানা ২৭ ঘণ্টা অনশন, ছাত্রদলের ৪ নেতা হাসপাতালে

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে একটানা ২৭ ঘণ্টা অনশন কর্মসূচি পালন করে অসুস্থ হয়ে পড়েছেন বরিশাল ছাত্রদলের চার নেতা। তাদেরকে শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুরে তাদের অনশন ভাঙ্গিয়ে অ্যাম্বুলেন্সযোগে হাসপাতালে নেয়া হয়। হাসপাতালে নেয়া চার জন হলেন- বরিশাল জেলা ছাত্রদলের সহ-সভাপতি সবুজ আকন, লেলিন খান মোর্সেদ ও সায়মন আহমেদ কালু এবং যুগ্ম সাধারণ সম্পাদক তানজিল রাব্বি। 


জেলা যুবদল সভাপতি এইচ এম তছলিম উদ্দিন বলেন, ‘বুধবার (২৪ নভেম্বর) সকাল ৯টা থেকে ছাত্রদলের আট নেতা দলীয় কার্যালয়ের সামনে অবস্থান নিয়ে আমরণ অনশন শুরু করেন। দিন গড়িয়ে রাত হলেও তাদের অনশন চলমান থাকে। এদের মধ্যে চার জন অসুস্থ হয়ে পড়লে দুপুরের দিকে জুস খাইয়ে হাসপাতালে পাঠানো হয়েছে।’ 

তিনি আরো বলেন, ‘এই জুলুমবাজ সরকারের জন্য আত্মাহুতি দিয়ে কোনো লাভ নেই। এখানে নিজেকে সুস্থ রেখে আন্দোলন-সংগ্রাম করার জন্য মাঠে লড়াই করতে হবে। দেশনেত্রী ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে রাজপথে লড়াই করার জন্য ও তাদের সুস্থ রাখতে অনশন ভঙ্গ করিয়েছি।’ 


এ সময় উপস্থিত ছিলেন- উত্তর জেলা বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মো. শহিদুল্লাহ, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক হাফিজ আহমেদ বাবলু, উত্তর জেলা যুবদলের যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম সুজন প্রমুখ।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //