বাগেরহাটে মাহেন্দ্র-ট্রাকের সংঘর্ষে ৩ মাদ্রাসাছাত্র নিহত

বাগেরহাটের ফকিরহাটে যাত্রীবাহী মাহেন্দ্রে ও ডাম্পার ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মাদ্রাসার তিন শিক্ষার্থী নিহত ও আরও চারজন আহত হয়েছেন। 

গতকাল শনিবার(৮ জানুয়ারি) রাত ১২টার পরে খুলনা-মোংলা মহাসড়কে ফকিরহাট উপজেলার কাটাখালী মুনষ্টার জুটমিলের সামনে এ সড়ক দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে তিনজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে এবং একজনকে ঢাকায় নেওয়া হয়েছে।

নিহতরা হলেন- বাগেরহাট সদর উপজেলার হাকিমপুর কওমী মাদ্রাসার শিক্ষার্থী হাফেজ আব্দুল্লাহ, আব্দুল গফুর ও সালাহউদ্দীন। আব্দুল্লাহ দাওরায় হাদিস শেষ বর্ষের শিক্ষার্থী এবং অপর দুইজন মাদ্রাসার অন্যান্যে শ্রেণীর শিক্ষার্থী ছিলেন।

হাকিমপুর মাদ্রাসার মুহতামিম মাওলানা আব্দুল মাবুদ বলেন, খুলনা আলিয়া কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলনে অংশগ্রহণ শেষে রাতে খুলনা থেকে মাহেন্দ্রেযোগে মাদ্রাসার উদ্দেশ্য রওনা দেন। পথে বিপরীত দিক থেকে আসা একটি ডাম্পার ট্রাকের সাথে মাহেন্দ্রর মুখোমুখি ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে তিনজন মারা যান। 

কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী জানান, দুর্ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ কাটাখালী হাইওয়ে থানায় এবং আহতদের  উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ঘন কুয়াশার কারণে এ দুর্ঘটনা ঘটেছে। 

তিনি আরও বলেন, ডাম্পার ট্রাকটি পালিয়ে যাওয়ায় চালককে আটক করা সম্ভব হয়নি। ট্রাকটি আটকের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //