জমি নিয়ে বিরোধে বৃদ্ধকে পিটিয়ে হত্যা, যুব মহিলা লীগ নেত্রী আটক

গাজীপুরের কালিয়াকৈরে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে আব্দুল মান্নান (৬৫) নামের এক বৃদ্ধাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় কালিয়াকৈর উপজেলা যুব মহিলা লীগের যগ্ম-আহবায়ক আফরোজা আক্তার ঝুমুরকে আটক করেছে পুলিশ।

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমেদ কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আব্দুল মান্নান গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মাঝুখান গ্রামের মৃত হযরত আলীরে ছেলে । 

আজ রবিবার (৯ জানুয়ারি) সকালে এসব ঘটনা ঘটে।  

পুলিশ ও স্থানীয়রা জানায়, স্থানীয় মনিংসান প্রি ক্যাডেট অ্যান্ড হাই স্কুলের পরিচালক ও মৌচাক ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. সেলিম হোসেন ও তার প্রতিবেশী আব্দুল মান্নানের সাথে জমি সীমানা নিয়ে নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। গতকাল শনিবার (৮ জানুয়ারি) বিকেলে সেলিম, তার বাবা আব্দুল মজিদ ও তার স্ত্রী আফরুজা আক্তার ঝুমুর দলবল নিয়ে আব্দুল মান্নানের টিনের বেড়া ভেঙে ফেলে। 

এসময় বাধা দিতে গেলে মান্নান, তার ছেলে জাহাঙ্গীর, রিপন, নাতি জিসানকে হাতুড়ি ও বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে আহত করেন তারা। স্থানীয়রা তাদের উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আজ রবিবার ভোরে উন্নত চিকিৎসার জন্য সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আব্দুল মান্নান মারা যান। 

পরে সকালে সেলিমের স্ত্রী আফরোজা আক্তার ঝুমুরকে আটক করেছে পুলিশ। ঘটনার পর থেকে সেলিমসহ পরিবারের অন্যরা পলাতক রয়েছেন।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকবর আলী খাঁন জানান, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। বাকিদের আটকের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //