অধিপত্য বিস্তারে তৃতীয় লিঙ্গের লাভলীকে হত্যা, গ্রেপ্তার ৪

যশোরে তৃতীয় লিঙ্গের লাভলী ওরফে আব্দুল কাদেরকে (৩৫) হত্যার ঘটনায় চার আসামিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল। এ সময় আসামিদের কাছ থেকে একটি বার্মিজ চাকু, একটি বিদেশি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি, একটি করাত কুড়াল ও দুটি মোবাইল ফোন জব্দ করা হয়।

রবিবার (৯ জানুয়ারি) জেলা পুলিশের পক্ষ থেকে জানানো হয়, শনিবার দিবাগত রাত দেড়টা থেকে রবিবার বিকেল সাড়ে ৩টা পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার আসামিরা হলেন যশোরের কোতয়ালি থানা এলাকার শাকিল পারভেজ (২১) ও মেহেদী হাসান (১৯) এবং তৃতীয় লিঙ্গের নাজমা (৩৫) ও সেলিনা (৪৫)।
 
জেলা পুলিশ জানায়, গত ৮ জানুয়ারি সকাল সাড়ে ৮টার দিকে ইজিবাইকে চড়ে গন্তব্যে যাচ্ছিলেন ভুক্তভোগী লাভলী। যশোর কোতোয়ালি থানার দেয়াড়া মডেল ইউনিয়নের নারাঙ্গালী এলাকায় পৌঁছালে ইজিবাইকের গতিরোধ করে লাভলীকে গুলি করেন আসামি শাকিল পারভেজ ও মেহেদী হাসান। তবে মিস ফায়ার হলে চাকু দিয়ে গলায় ও মুখে আঘাত করে চলে যান আসামিরা। তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় একটি হত্যা মামলা এবং অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়। এরপর জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদে হত্যার দায় স্বীকার করে আসামিরা জানান, পূর্ব বিরোধের জের ও আর্থিক কারণে পরস্পর যোগসাজশে লাভলীকে পরিকল্পিতভাবে হত্যা করেন আসামিরা।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //