সেই লিটন সাহাকে নিয়ে গেছে র‍্যাব

সুতা ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ ইয়ার্ন মার্চেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি লিটন সাহাকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে গেছে র‌্যাব। 

শনিবার (১৫ জানুয়ারি) বিকেলে শহরের টানবাজার এলাকা থেকে তাকে র‍্যাব নিয়ে যায়।

র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল তানভীর মাহমুদ পাশা গণমাধ্যমকে বলেন, আটক করা হয়নি। তার বিরুদ্ধে কয়েকটি অভিযোগ পাওয়া গেছে তাই জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে। গ্রেফতার করা হলে জানানো হবে।

এর আগে লিটন সাহার বিরুদ্ধে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে কাউন্সিলর প্রার্থীদের পক্ষে দেবতার ছবি ছুঁইয়ে ভোটের প্রতিশ্রুতি নেয়ার ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

বৃহস্পতিবার রাতে ৩২ সেকেন্ডের ভিডিও ক্লিপটি ফেসবুকে ছড়িয়ে পড়ার পর নগরবাসীর মধ্যে ব্যাপক আলোচনা-সমালোচনা শুরু হয়। ভিডিওতে লিটন সাহাকে ১৫নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মাকসুদ হোসেন রকির ঠেলাগাড়ি মার্কায় ভোট চাইতে দেখা যায়। তিনি তার গলায় দেবতার ছবি ভোটারের কপালে ছুঁইয়ে ভোটের প্রতিশ্রুতি আদায় করেন।

দেবতার ছবি ছুঁইয়ে ভোট চাওয়ার অভিযোগের বিষয়ে লিটন সাহা গত বৃহস্পতিবার একটি গণমাধ্যমকে বলেন, আমি দেবতার ছবি ছুঁয়ে ভোট চেয়েছি এটা সত্য। কিন্তু নির্বাচনে কোনো প্রভাব বিস্তার করি নাই। আচরণবিধিও লঙ্ঘন করি নাই। যাদের কাছে ভোট চেয়েছি সবাই আমার পরিচিত। কাউকে হুমকি-ধামকি দেয়া হয়নি। টাকা দিয়ে ভোট কেনা যায় না। এগুলো সব মিথ্যা।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //