যশোরে মাটি খুঁড়ে কলেজ ছাত্রের লাশ উদ্ধার

যশোরের মণিরামপুর থেকে মাটিখুুঁড়ে ইকরামুল (১৮) নামে নিখোঁজ এক কলেজ ছাত্রের বস্তাবন্দি লাশ  উদ্ধার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার (৩১ মার্চ) উপজেলার মদনপুর মাঠের একটি বেড়ির পাড়ে মাটি খুঁড়ে তার লাশ উদ্ধার করে পুলিশ।

ইকরামুল উপজেলার ভরতপুর গ্রামের মফিজুর রহমানের ছেলে। সে রাজগঞ্জ ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী।

এদিকে হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার অভিযোগে তিনজনের আটক হওয়ার তথ্য জানা গেলেও পিবিআই এই হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে আমিনুর রহমান (২৭) নামে এক যুবককে আটকের তথ্য নিশ্চিত করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত সোমবার (২৯ মার্চ) সন্ধ্যার পর মশ্মিনগর সরদারপাড়ায় ইসলামী ধর্মীয় আলোচনা শোনার জন্য ইকরামুল বাড়ি থেকে বের হয়। এরপর থেকে সে নিখোঁজ। অনেক খোঁজাখুঁজির করে তার সন্ধান করতে না পেরে ইকরামুলের মা রেশমা বেগম মণিরামপুর থানায় অভিযোগ দেন। অভিযোগের পর থানা পুলিশ এবং পিবিআই সদস্যরা ইকরামুলকে উদ্ধার করতে অভিযান শুরু করে।

পুলিশের একটি সূত্র জানায়, পিবিআই সদস্যরা ভরতপুর গ্রাম থেকে হোসেন আলীর ছেলে আমিনুর রহমান (২৭), একই গ্রামের কামরুল ইসলাম এবং প্রতিবেশী আব্দুল কাদেরের ছেলে মেহেদীকে আটক এবং জিজ্ঞাসাবাদ করে। একপর্যায়ে আটক আমিনুরের দেখানো জায়গা থেকে মদনপুর মাঠের সেই বেড়িবাঁধের মাটি খুঁড়ে ইকরামুলের লাশ উদ্ধার করেছে পুলিশ। তাকে হত্যার পর একটি বস্তার মধ্যে ভরে মাটি চাপা দিয়ে রাখা হয়।

ইউপি চেয়ারম্যান আবুল হোসেন জানান, ইকরামুল নামের ওই ছেলেটি গত কয়েকদিন নিখোঁজ ছিল। গতকাল বৃহস্পতিবার (৩১ মার্চ) দুপুরে পুলিশ মদনপুর মাঠের একটি গর্ত থেকে তার লাশ উদ্ধার করেছে।

মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-ই-আলম সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে। তবে কী কারণে এই হত্যা তা আসামিদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে জানা যাবে।


Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //