পাবনায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত ব্যক্তির মৃত্যু

পাবনার ভাঙ্গুড়ায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ শুক্রবার (১ এপ্রিল) সকাল সাড়ে ৬টার দিকে ঈশ্বরদী-ঢাকা রেলপথের দিলপাশার রেল স্টেশনের পশ্চিম পাশে এ ঘটনা ঘটে। রেলওয়ে পুলিশের ধারণা ট্রেনের ধাক্কায় এই ব্যক্তির মৃত্যু হয়েছে। 

স্থানীয়রা জানান, সকালে ওই ব্যক্তি ভাঙ্গুড়া থেকে পায়ে হেঁটে দিলপাশার স্টেশনে দিকে যাচ্ছিলেন। এমন সময় ঈশ্বরদী থেকে ছেড়ে আসা ঢাকাগামী কমিউনিটি ট্রেনের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত ব্যক্তি ভারসাম্যহীন বলে জানান স্থানীয়রা। নিহত ব্যক্তির গায়ে লাল-কালো রঙের চেক শার্ট ও পরনে জিন্স প্যান্ট রয়েছে। স্থানীয় ইউপি সদস্য শাহাদত হোসেন টুকি বিষয়টি নিশ্চিত করেছেন। 

ঘটনার বিষয়ে ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. ফয়সাল বিন হাসান জানান, এই ট্রেনের ধাক্কায় নিহতের পরে স্থানীয় গ্রাম পুলিশ আমাদের খবর দেন। দ্রুত সেখানে পুলিশ পাঠানো হয়। নিহত ব্যক্তির কোনো নাম পরিচয় পাওয়ার যায়নি। আনুমানিক বয়স ৫০ থেকে ৫৫ বছর হবে। ঘটনাস্থল থেকে সিরাজগঞ্জ জিআরপি পুলিশের কাছে মৃতদেহ হস্তান্তর করা হয়েছে। 

সিরাজগঞ্জ জিআরপি থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আমিরুল ইসলাম বলেন, সকালে দিলপাশার রেল স্টেশনের পাশে মৃতদেহটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা খবর দেন। ঘটনাস্থলে পুলিশকে পাঠানো হয়। মৃতদেহের কোন নাম পরিচয় পাওয়ার যায়নি। স্থানীয় সিরাজগঞ্জ পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই) মৃত ব্যক্তির আঙ্গুলের ছাপ নিয়ে পরিচয় জানার জন্য তদন্ত করছে। পরিচয় পাওয়া গেলে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। মৃতদেহ পুলিশের হেফাজতে রাখা হয়েছে।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //