মোটরসাইকেল থেকে পড়ে মৃত্যু শয্যায় চিকিৎসক

চলন্ত মোটরসাইকেল থেকে পড়ে গুরুতর আহত হয়েছেন বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডা. মো. আশিকুর রহমান। তাকে সজ্ঞাহীন অবস্থায় হেলিকপ্টার যোগে ঢাকায় নিয়ে ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনায় মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে ডা. আশিকুর রহমানের মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে। তার শারীরিক অবস্থা ভালো নয় বলে জানিয়েছেন আশিকের সাথে থাকা যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক ডা. মো. মঞ্জুরুল ইসলাম ভূঁইয়া রাফি।

ডা. আশিকুর রহমান বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের ৪৩তম ব্যাচের ছাত্র এবং কলেজ শাখা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। এমবিবিএস পাশ করে বর্তমানে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের শিশু বিভাগের অনারারি মেডিকেল অফিসার হিসেবে কর্মরত রয়েছেন।

প্রত্যক্ষদর্শীসহ সহকর্মীরা জানিয়েছেন, ‘ডা. আশিকুর রহমান মুলাদীতে চেম্বার করতে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে চলন্ত মোটরসাইকেল থেকে পড়ে যান। এতে তিনি মাথায় প্রচণ্ড আঘাতপ্রাপ্ত হন। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাকে হেলিকপ্টার যোগে ঢাকায় নিয়ে যাওয়া হয়।

একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, ‘ডা. আশিকুর রহমান রাত্রিকালিন ডিউটি করায় অনেকটা ক্লান্ত ছিলেন। তার মধ্যেই মুলাদীতে চেম্বার করেন। সেখান থেকে ফেরার পথে হঠাৎ করেই চলন্ত মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হন।

ডা. মঞ্জুরুল ইসলাম ভূঁইয়া রাফি জানিয়েছেন, ‘ডা. আশিকের মাথার আঘাতটি খুবই গুরুতর। এখনো তার জ্ঞান ফেরেনি। তাকে নিউরো সায়েন্স ইনস্টিটিউটে আইসিইউতে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। আমরা সবাই সেখানেই আছি। তবে তার অবস্থা বেশি একটা ভালো না। ডা. আশিকের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //