মহেশখালীর পাহাড়ি এলাকা থেকে অস্ত্রসহ ৩ ‘সন্ত্রাসী’ গ্রেপ্তার

কক্সবাজারের মহেশখালী উপজেলার কালারমারছড়ার পাহাড়ি এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে পাঁচটি দা, একটি ছোরা, বিশেষভাবে তৈরি দুইটি কুড়াল ও একটি গুলি রাখার পোচ উদ্ধার করা হয়।

গতকাল শনিবার (২৩ এপ্রিল) উপজেলার কালারমারছড়ার ফকিরজোম সাকিনের মোস্তাক বাপের বাড়ি পাহাড়ের টিলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- কালারমারছড়ার ফকিরজোম পাড়ার মোহাম্মদ আমিনের ছেলে রশিদ মিয়া (৩৪), তার মো. আব্বাস (৪০) ও কলিম উল্লাহ (২৫)। তাদের মধ্যে রশিদ মিয়া আত্মসমর্পণকৃত জলদস্যু ও আব্বাস ইউনিয়ন যুবলীগের সভাপতি।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে সন্ত্রাসী কর্মকাণ্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে গ্রেপ্তারকৃতরা।

র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) এএসপি বিল্লাল উদ্দিন জানান, কালারমারছড়ার ফকিরজোম সাকিনের মোস্তাক বাপের বাড়ি পাহাড়ের টিলায় সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রস্তুতিকালে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে পাঁচটি দা, একটি ছোরা, বিশেষভাবে তৈরি দুইটি কুড়াল ও একটি গুলি রাখার পোচ উদ্ধার করা হয়। 

পরবর্তীতে আইনি ব্যবস্থা শেষে তাদের মহেশখালী থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

এ বিষয়ে জানতে চাইলে মহেশখালী থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা আবু বক্কর জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //