নাটোরে সড়ক দুর্ঘটনায় ২ শিক্ষার্থী নিহত

নাটোরের সিংড়ায় বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। আজ রবিবার (২৪ এপ্রিল) দুপুরে নাটোর-বগুড়া মহাসড়কের নিংগইন শুটকির চাতাল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শেরকোল ইউনিয়নের চকপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে বাপ্পি ওরফে কনক (১৬) ও একই ইউনিয়নের তেমুখ নওদাপাড়া গ্রামের আরব আলীর ছেলে আল আমিন (২০)। দুজনই চকপুর বিলভরট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। এবার তারা দুইজনই এসএসসি পরীক্ষার্থী ছিলেন।

এলাকাবাসী ও পুলিশ জানায়, রবিবার দুপুরে উপজেলার বগুড়া -নাটোর মহাসড়কের নিংগইন আমিনা ফিলিং স্টেশনের পশ্চিমে শুটকির আড়ৎ সংলগ্ন নাটোরগামী মুক্ত বলাকা পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস সিংড়াগামী মোটরসাইকেলটি চাপা দেয়। 

এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলে থাকা বাপ্পি ওরফে কনক নিহত হয়। পরে আল আমিনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। পরে অবস্থার আরো অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আল আমিন মারা যায়।

হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক জামিল জানান, বাসটি হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে। আর নিহত স্বজনদের কাছে লাশ দুটি হস্তান্তর করা হয়েছে।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //