রাজশাহীতে মাদকসহ গ্রেপ্তার ৩০

রাজশাহী মেট্রোপলিটন এলাকায় অভিযান চালিয়ে মাদকসহ ১৬ জন ওয়ারেন্টভুক্ত আসামিসহ মোট ৩০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মাদকসহ বিভিন্ন মামলায় আসামিরা পলাতক ছিলেন।

আজ মঙ্গলবার (২৬ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করে নগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) রফিকুল আলম জানান, ২৫ এপ্রিল রাতে আজ ভোর পর্যন্ত অভিযান চালিয়ে মোট ৩০ জনকে গ্রেপ্তার করে পুলিশ। যার মধ্যে ১৬ জন ওয়ারেন্টভুক্ত আসামি, আটজন মাদকদ্রব্য ও অন্যান্য অপরাধে ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি আরো জানান, রাজশাহী মহানগর থানা ও ডিবি পুলিশের যৌথ এই অভিযানে বোয়ালিয়া মডেল থানা চারজন, রাজপাড়া থানা দুইজন, চন্দ্রিমা থানা দুইজন, মতিহার থানা দুইজন, কাটাখালী থানা দুইজন, বেলপুকুর থানা তিনজন, শাহমখদুম থানা দুইজন, এয়ারপোর্ট থানা একজন, পবা থানা চারজন, কাশিয়াডাঙ্গা থানা দুইজন, কর্ণহার থানা একজন, দামকুড়া থানা দুইজন ও ডিবি পুলিশ তিনজনকে গ্রেপ্তার করে।

এসময় মাদক মামলায় অভিযুক্ত আসামিদের হেফাজত থেকে ৩৭ গ্রাম হেরোইন, ৭ পিস ইয়াবা ট্যাবলেট, ৩০ গ্রাম গাঁজা ও ১০ লিটার দেশীয় চোলাইমদ জব্দ করা হয়। আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান নগর পুলিশের এই কর্মকর্তা।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //