আ.লীগ নেতাকে গাছে বেঁধে মারধর : ইউপি চেয়ারম্যানসহ গ্রেপ্তার ২

চট্টগ্রামের পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি জিতেন কান্তি গুহকে গাছের সাথে বেঁধে নির্যাতনের ঘটনায় দায়ের হওয়া মামলায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তারা হলেন হাইদগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিএম জসিম ও মো. ওয়াসি (২১)।

আজ শনিবার (৩০ এপ্রিল) সকালে পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম চৌধুরী এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, আজ সকালে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে। গতকালের ঘটনায় হাইদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি জিতেনের ছোট ভাই তাপস কান্তি গুহ বাদী হয়ে মামলা দায়ের করেন।

গতকাল শুক্রবার (২৯ এপ্রিল) বিকেলে জিতেনের ওপর হামলা হয়। বর্তমানে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

অভিযোগ রয়েছে, ইফতার মাহফিলের ব্যানারে হাইদগাঁও ইউনিয়নের চেয়ারম্যান বদরুউদ্দিন মোহাম্মদ (বিএম) জসীমের নাম না দেওয়ার তার লোকজন জিতেনের ওপর হামলা করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার হাইদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয় স্থানীয় গাউছিয়া কমিউনিটি সেন্টারে। ইউপি চেয়ারম্যান বিএম জসিমকে ইফতারে মাহফিলে দাওয়াত না দেওয়া ও ব্যানারে তার নাম থাকায় ঝামেলার সৃষ্টি হয়। বিকেলের দিকে চেয়ারম্যানসহ তার লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়। একপর্যায়ে চেয়ারম্যানের সাথে থাকা বাকি লোকজন জিতেন গুহকে টেনে হিঁচড়ে বাইরে নিয়ে গাছের সাথে বেঁধে মারধর করে। এসময় আওয়ামী লীগের বর্তমান সভাপতিকেও চেয়ারম্যানের সমর্থকরা গালাগাল করেন।

চট্টগ্রামের পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম বলেন, ইফতার মাহফিলের ব্যানারে বর্তমান চেয়ারম্যানের নাম না থাকায় জিতেন গুহের ওপর হামলার ঘটনা ঘটেছে। একপর্যায়ে তাকে বেঁধে রাখা হয়েছিল।  পরে তারাই (হামলাকারীরা) আবার খুলে দিয়েছে।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //