কাশিমপুর কারাগারের ফটক থেকে ইয়াবাসহ নারী আটক

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের ফটক থেকে রানী বেগম (৪৫) নামে এক নারী দর্শনার্থীকে ১৮৯ পিচ ইয়াবাসহ আটক করেছে কারারক্ষীরা।

আজ শনিবার (১৪ মে) দুপুরে কারাগারের প্রধান ফটকে আটককৃত নারীর ভ্যানিটি ব্যাগ তল্লাশি করে ইয়াবা জব্দ করা হয়। আটককৃত রানী বেগম যশোরের বাঘারপাড়া থানার দশপাখিয়া গ্রামের মৃত শমসের উদ্দিনের মেয়ে। 

রাজধানীর লাগবাগ থানার গাজী দেওয়ান ফার্স্ট লেন এলাকায় বাসা ভাড়ায় থেকে বিভিন্ন এলাকায় মাদক বিক্রি করে আসছিল আটককৃত ওই নারী।  

পুলিশ ও কারারক্ষীরা জানায়, একটি মামলায় গ্রেপ্তার হওয়া তার মেয়ে বুশরা জাহান বিনির সাথে সাক্ষাতের জন্য কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের প্রধান ফটকে আসে ওই নারী। এসময় কারাগারে কর্তব্যরত কারারক্ষী মাকসুদা বেগম তার দেহ তল্লাশিকালে হাতে থাকা ভ্যানিটি ব্যাগে নীল পলিথিনের প্যাকেটে মোড়ানো ১৮৯ পিচ ইয়াবা জব্দ করে। পরে তাকে আটক করে জিএমপি কোনাবাড়ি থানা পুলিশের কাছে হস্তান্তর করে। গেলো মার্চে ওই নারী মুকদা থানার দুটি মাদক মামলায় কারাবন্দী থেকে জামিনে মুক্তি পেয়ে বের হয়। 

কোনাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সিদ্দিক জানান, খবর পেয়ে ওই নারীকে কোনাবাড়ি থানায় আনা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। 

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //