জমি লিখে না দেয়ায় মা-বাবাসহ ৪ জনকে কুপিয়ে আহত করলো ছেলে

শেরপুরে জমি লিখে না দেওয়ায় শাবল ও ধারালো দা দিয়ে মা-বাবাসহ পরিবারের চারজনকে কুপিয়ে আহত করেছে ছেলে। গতকাল রবিবার (১৫ মে) সন্ধ্যার দিকে সদর উপজেলার বাজিতখিলা গ্রামে এ ঘটনা ঘটে। 

পরে এলাকাবাসী ও অন্য আত্মীয়রা আহতদের উদ্ধার করে রাত ৮টার দিকে সদর হাসপাতালে ভর্তি করেন। 

হাসপাতালে ভর্তি আহতরা জানায়, দীর্ঘদিন থেকে বাজিতখিলা পূর্ব কুমরি গ্রামের মফিজ মিয়ার সাত ছেলের মধ্যে দ্বিতীয় ছেলে মো. শাজাহান  মিয়া (৫০) বাবার কাছ থেকে জোরপূর্বক জমি লিখে দেওয়ার জন্য চাপ সৃষ্টি করে আসছিলো। ঘটনার দিন শাজাহানের বাড়ির সামনে দিয়ে মফিজ উদ্দিন যাওয়ার সময় আবারো জমি লিখে দেওয়ার জন্য চাপ দেন। এতে মফিজ উদ্দিন অস্বীকৃতি জানালে ক্ষিপ্ত হয়ে শাজাহান (৫০), স্ত্রী মর্জিনা বেগম (৩৮) ও ছেলে মজনু মিয়া (১৮) মিলে শাবল ও দা নিয়ে হামলা চালায়।

এসময় মফিজ গুরুতর আহত হলে তার চিৎকারে স্ত্রী লাল বানু বেগম (৬২), অপর ছেলে লুৎফর রহমান (৪৩) ও পুত্রবধু শাহিনা বেগম (৩৮) তাকে ফেরাতে আসলে তাদেরও মারধর করে। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে শেরপুর সদর হাসপাতালে ভর্তি করে।

সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. রাকিবুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চারজন রোগী আমাদের হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে এবং বর্তমানে তাদের অবস্থা আশঙ্কামুক্ত।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনসুর আহমেদ বলেন, ঘটনার ব্যাপারে কেউ থানায় অভিযোগ করেনি। আমরা লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //