ঘর থেকে মা-দুই সন্তানের লাশ উদ্ধার

নরসিংদীর বেলাবো উপজেলায় মা ও দুই সন্তানের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার (২২ মে) সকালে উপজেলার পাটুলি ইউনিয়নের শেখবাড়ি থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

ধারণা করা হচ্ছে, শনিবার দিবাগত রাতের কোনো এক সময় এ ঘটনা ঘটে থাকতে পারে।

নিহতরা হলেন- বাবলা গ্রামের গিয়াস উদ্দিন শেখের স্ত্রী রাহিমা বেগম (৩৬), তার ছেলে রাব্বি শেখ (১২) ও মেয়ে রাকিবা আক্তার (৭)। এদের মধ্যে দুই সন্তানকে শ্বাসরোধে ও রহিমাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়। রাহিমা বেগম পেশায় একজন দর্জি ছিলেন।

স্থানীয়রা জানায়, আজ সকালে বিলকিস বেগম নামে এক নারী বানাতে দেওয়া পোশাক নিতে যায় রহিমা বেগমের বাড়িতে। সেখানে গিয়ে দরজার নিচ দিয়ে রক্ত দেখতে পান। পরে তিনি চিৎকার শুরু করলে স্থানীয়রা এসে জড়ো হয়। ঘরে ঢুকে তিনজনের মরদেহ দেখতে পায় প্রতিবেশীরা। পরে তারা পুলিশকে খবর দেয়। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

পুলিশ জানিয়েছেন, রহিমার স্বামী পেশায় রঙ মিস্ত্রি। কাজের সুবাদে গতকাল শনিবার (২১ মে) গাজীপুরে যান। তিনি সকালে বাড়ি এসে দেখে স্ত্রী ও দুই সন্তানের লাশ পড়ে আছে।

নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান বলেন, ঠিক কি কারণে হত্যাকাণ্ডগুলো সংগঠিত হয়েছে। তা এখনো পরিষ্কার নয়। তবে আমরা তদন্ত শুরু করেছি।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //