ফেনীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, একজনের মৃত্যু

ফেনী শহরের আলীমুদ্দিন সড়কের একটি ভবনের নিচতলায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আনিসুর রহমান (৬৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। 

গতকাল শনিবার (২১ মে) রাত ১১টার দিকে ফেনী পৌরসভার ১২নং ওয়ার্ডের আলিমুদ্দীন রোডের নয়ন টাওয়ারের নিচতলায় এ দুর্ঘটনা ঘটে। আনিসুর বাগেরহাটের মোড়লগঞ্জের মৃত লতিফ মুন্সির ছেলে।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী জানায়, আনিসুর নয়ন টাওয়ার কেয়ারটেকার। বাড়ির নিচতলার কেয়ারটেকারের কক্ষে তিনি থাকতেন বলে ওই টাওয়ারের বাসিন্দারা জানান। সেই কক্ষেই তিনি রান্নার কাজ করতেন। 

খবর পেয়ে ফায়ার সার্ভিস, পুলিশ ও পিবিআইয়ের একাধিক দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। 

ফেনী ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক পূর্ণচন্দ্র মুৎসুদ্দি জানান, ওই ভবনের নিচ তলায় দুটি কক্ষে থাকতেন আনিসুর। একটি কক্ষে তিনি নিজের খাবার রান্না করতেন। সেখানে আমরা চারটি গ্যাস সিলিন্ডার পেয়েছি। ধারণা করছি দুটি সিলিন্ডারে হয়তো লিকেজ ছিল, এ কারণে আনিসুর রান্না করতে গেলে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তিনি অগ্নিদগ্ধ হয়ে মারা গেছেন। 

ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রহিম সরকার বলেন, রান্না করার সময় গ্যাস লিকেজ হলে আর নিয়ন্ত্রণে আনতে পারে নাই। আগুনে দগ্ধ হয়ে ঘটনাস্থলে আনিসুর রহমান মারা যান। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //