সুনামগঞ্জে ইউপিতে আ.লীগের দুই প্রার্থীর পরাজয়

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার সদর ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর বিজয় হয়েছে। 

গতকাল বুধবার (১৫ জুন) রাত ৯ টায় জামালগঞ্জ উপজেলা পরিষদ হল রুমে এ ফলাফল ঘোষণা করা হয়। এর পূর্বে সকাল থেকে বিকাল পর্যন্ত দুটি ইউনিয়নে ইভিএমের মাধ্যমে নির্বাচন সম্পন্ন হয়।

সদর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মো. কামাল ৩৮৬২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন ও তার নিকটবর্তী প্রতিদন্ধী আওয়ামী লীগের সাজ্জাদ মাহমুদ তালুকদার ২৫৫৯ ভোট পেয়েছেন। 

অন্যদিকে, জামালগঞ্জ উত্তর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী হানিফ মিয়া ৩২৫৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছে ও তার নিকটবর্তী প্রতিদন্ধী আওয়ামী লীগের এম নবী হোসেন ২৮১০ ভোট পেয়ে পরাজিত হয়েছে।

জানাযায়, দুই ইউনিয়নে ১৩ জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে জামালগঞ্জ সদর ইউপি ৭ জন, জামালগঞ্জ উত্তর ৬ জন নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করেন।

চেয়ারম্যান ছাড়াও ২ ইউনিয়নে ১৮ জন ইউপি সদস্য ও সংরক্ষিত ৬ জন নারী সদস্য বিজয়ী হয়েছে। 

বিজয়ীদের নামের তালিকা পড়ে শুনান জামালগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার মো. আনোয়ারুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন, জামালগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিৎ দেব। 

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,সহকারী কমিশনার (ভুমি) অলিদুজ্জামান, দোয়ারা বাজার নির্বাচন অফিসার সাইফুদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম জিলানী আফিন্দী রাজু, প্রাথমিক শিক্ষা অফিসার মো. শরীফ উদ্দিন, সমবায় কর্মকর্তা মো. আবু তাহের, সাংবাদিক, সরকারি, বেসরকারি কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //