বাসযাত্রীর হাত কেটে বিচ্ছিন্ন

চলন্ত বাসে অসচেতনভাবে হাত বাইরে রাখায় বিপরীত দিক থেকে আসা ট্রাকের ডালার আঘাতে সুফিয়া বেগম (৪৫) নামে এক নারীর হাত কেটে পড়ে গেছে। ঢাকা-খুলনা মহাসড়কের ঝিনাইদহ কালীগঞ্জের মোবারকগঞ্জ চিনিকল গেট এলাকায় আজ শুক্রবার (১৭ জুন) ঘটনাটি ঘটে।

জানা গেছে, আহত সুফিয়ার বাড়ি সাতক্ষীরা জেলায়। তিনি বাসযোগে ঝিনাইদহের শৈলকুপা উপজেলার হরিহরা গ্রামে তার মেয়ের জামাই বাড়ি বেড়াতে যাচ্ছিলেন। আহত সুফিয়া বেগমকে প্রথমে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ বলেন, মহাসড়কের কালীগঞ্জের মোবারকগঞ্জ চিনিকল এলাকায় সড়কের ওপর একটি হাত কেটে পড়ে আছে খবর পেয়ে তারা দ্রুত ‘ঘটনাস্থলে পৌঁছান। তারা আশপাশে আহত কাউকে না পেলেও সড়কের ওপর এক নারীর রক্তমাখা কাটা হাত পড়ে থাকতে দেখেন। কিছুক্ষণ পরে তারা জানতে পারেন যে হাতকাটা এক মহিলা চরম আহত অবস্থায় ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক জোবায়দা খানম বলেন, নারী সুফিয়ার ডান হাত কেটে পড়ে গেছে। এ কারণে প্রচুর রক্তক্ষরণ হচ্ছে। তার অবস্থা গুরুতর। তাকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত ঢাকার পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

তিনি বলেন, আহত সুফিয়ার যখন সংজ্ঞা ছিল তার বাড়ি সাতক্ষীরায় এবং মেয়ে জামাই বাড়ি ঝিনাইদহের শৈলকুপায় যাচ্ছিলেন এতটুকু বলতে পেরেছেন। এছাড়া তার সম্পর্কে বিস্তারিত কিছু জানা যায়নি।

তবে, ঝিনাইদহ জেলা বাস মিনিবাস মালিক সমিতির পরিচালনা পরিষদের সভাপতি রোকনুজ্জামান রানু জানান, যশোর থেকে ছেড়ে আসা গড়াই পরিবহনের মাছরাঙ্গা ট্রাভেলের একটি গাড়িতে এমন দুর্ঘটনা ঘটেছে। আহত নারীকে ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসা জন্য পাঠানো হয়েছিল।

কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ আব্দুর রহিম মোল্লা জানান, আহত সুফিয়া বেগমের হাত উদ্ধার করে তখনই ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি বলেন, অসচেতনভাবে চলন্ত বাসে হাত বাহিরে রাখাতেই এমন খেসারত গুনতে হলো সুফিয়াকে।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //