বিয়ের প্রলোভনে ধর্ষণ, প্রেমিকের মা গ্রেপ্তার

নোয়াখালীর সুবর্ণচরে ১৬ বছর বয়সী এক কিশোরীকে বিয়ের প্রলোভনের ফাঁদে ফেলে ধর্ষণের অভিযোগে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলার পর আজ বুধবার (১৩ জুলাই) প্রেমিকের মা আমেনাকে (৪০) গ্রেপ্তার করেছে পুলিশ।

আমেনা ওই মামলার এজাহারভুক্ত আসামি। 

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবপ্রিয় দাশ বলেন, গতকাল মঙ্গলবার (১২ জুলাই) রাতে ভুক্তভোগীর বড় বোন বাদী হয়ে প্রেমিকসহ তার আরো তিনজন স্বজনকে আসামি করে চরজব্বর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি দায়ের করেন। 

ভুক্তভোগী ও মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী কিশোরী স্থানীয় একটি দাখিল মাদ্রাসার শিক্ষার্থী। গত কয়েক বছর ধরে মাদ্রাসায় আসা যাওয়ার পথে তাকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করতের সুবর্ণচরের পূর্ব চরবাটা ইউনিয়নের মামুন (২২)। 

একপর্যায়ে গত দুই বছর আগে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ সম্পর্কের সূত্র ধরে, নিজের তিন সহযোগীকে নিয়ে গত এক বছর ধরে বিভিন্ন সময় বিয়ের প্রলোভনের ফাঁদে ফেলে ওই কিশোরীকে ধর্ষণ করে আসছিলেন মামুন। 

সবশেষ গত ৭ জুলাই রাত সাড়ে ১১টার দিকে বাড়ির পার্শ্ববর্তী একটি পুকুর পাড়ে নিয়ে পুনরায় ধর্ষণের চেষ্টা করে মামুন। ওই সময় কিশোরীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে মামুন দ্রুত পালিয়ে যান। পরে বিষয়টি মামুনের পরিবারকে জানালে তারা বিয়ে দিয়ে দেবে দেবে বলে কালক্ষেপণ এবং বিভিন্নভাবে ধর্ষিতার পরিবারকে হুমকি দিতে থাকে।  

ওসি জানান, এ ঘটনায় এজাহারভুক্ত বাকি তিন আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে পুলিশ। গ্রেপ্তারকৃত আসামিকে আজ বুধবার দুপুরে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।  

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //