ভোলায় এসএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার

ভোলায় পর পর দুটি হত্যাকাণ্ডের রেশ না কাটতেই এবার ওবায়দুল (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। 

আজ বুধবার (১৩ জুলাই) সকালে ভোলা সদর উপজেলার আলী নগর ইউনিয়নের রুইতা গ্রামের একটি সুপারি গাছের বাগান থেকে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে। 

স্থানীয় ও নিহতের স্বজনরা জানান, ভোলার আলী নগর ইউনিয়নের মৃত আবদুল্লাহর ছেলে ওবায়দুল মঙ্গলবার রাত ৮ টার দিকে বাসা থেকে বের হয়। রাত ১২ টার পরেও তিনি বাড়ি না ফিরলে স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে। বুধবার সকালে বাড়ির পাশে একটি সুপারি বাগানে গলা কাটা অবস্থায় তার লাশ স্থানীয়রা দেখতে পায়। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওবায়দুলের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠায়। তবে কী কারণে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে তা পুলিশ উদঘাটন করতে পারেনি। নিহত ওবায়দুল ভোলা পশ্চিম রুহিতা মাধ্যমিক বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষা দেয়ার কথা ছিলো। তিনি পড়াশুনার পাশাপাশি ইলেকট্রিক মিস্ত্রির কাজ করতো।

ঘটনাস্থল পরিদর্শন করে ভোলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ফরহাদ সর্দার জানান, প্রাথমিক তদন্তে পুলিশ ধারনা করছে এটি একটি হত্যাকাণ্ড। তবে কী কারণে হত্যাকাণ্ডটি সংঘটিত হয়েছে তা এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে এ ঘটনার সাথে যারা জড়িত তাদের আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।

উল্লেখ্য, এই হত্যাকাণ্ডের দুইদিন আগে ঈদের দিন ১০ জুলাই রবিবার সকালে আলীনগর ইউনিয়নে গলা কেটে নাহিদ নামে এক যুবককে হত্যা করে প্রতিবেশী। এ ঘটনার পরের দিন সোমবার ভোলা সদরের ভেলুমিয়া ইউনিয়নে পা বাঁধা অবস্থায় জয়তুন নেছা নামে অপর এক বৃদ্ধার লাশ উদ্ধার করে পুলিশ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //