বরিশাল-ঢাকা মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নিহত ১

বরিশাল-ঢাকা মহাসড়কের ছয়মাইল এলাকায় যাত্রীবাহী বাস ও থ্রি-হুইলারের মুখোমুখি সংঘর্ষে এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় থ্রি-হুইলার চালকসহ অন্তত ছয়জন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

আজ রবিবার (২৪ জুলাই) পৌনে ২টার দিকে বরিশাল সদর উপজেলাধীন ছয় মাইল এলাকায় এই ঘটনা ঘটে। নিহত অজ্ঞাত পরিচয়ের ব্যক্তির বয়স আনুমানিক ৫৫ বছর হবে। মহানগরীর এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ কমলেশ চন্দ্র হালদার দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঢাকা থেকে যাত্রী নিয়ে বরিশালের উদ্দেশে ছেড়ে আসে দিদার পরিবহন কোম্পানির একটি বাস। একই সময় বরিশালের নথুল্লাবাদ থেকে রহমতপুরের দিকে যাচ্ছিল থ্রি-হুইলার (মাহেন্দ্র)।

পথিমধ্যে বরিশালের ছয় মাইলে দুটি যাত্রীবাহী যান একটু অপরটিকে অতিক্রম করতে গেলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে থ্রি-হুইলার ও বাসে থাকা যাত্রীরা কমবেশী আহত হন।

ওসি জানান, থ্রি-হুইলারে অন্তত ছয়-সাতজন যাত্রী ছিল। তারা সবাই কম-বেশী আহত হয়েছেন। তবে তাদের মধ্যে দুই যাত্রীর অবস্থা বেশি গুরুতর। তাদের উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এদিকে শেবাচিম হাসপাতালে কর্মরত বরিশাল মেট্রোপলিটন পুলিশের সিটিএসবির সদস্য জয়নাল আবেদীন জানিয়েছেন, এখন পর্যন্ত তিনজনকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এদের মধ্যে ৫৫ বছর বয়সী অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শুনেছি আহত আরো বেশ কয়েকজনকে হাসপাতালে নিয়ে আসা হচ্ছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //