বাসে ডাকাতি ও ধর্ষণের ঘটনায় আরো দুইজন গ্রেপ্তার

টাঙ্গাইলের মধুপুরে যাত্রীবাহি বাসে ডাকাতি ও ধর্ষণের ঘটনায় আরো দুইজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। আজ শুক্রবার (৫ আগস্ট) সকালে গাজীপুরের কালিয়াকৈর থেকে তাদেরকে আটক করা হয়।

টাঙ্গাইলের পুলিশ সুপার (এসপি) সরকার মোহাম্মদ কায়সার দুপুরে তার কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য জানান।

গ্রেপ্তার দুজন হলেন- গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কাঞ্চনপুর গ্রামের শুকুর আলীর ছেলে আউয়াল (৩০) ও কুড়িগ্রামের রৌমারী উপজেলার ধোনারচর পশ্চিমপাড়া গ্রামের বাহেজ উদ্দিনের ছেলে নুরনুবী (২৬)।

এরআগে, গতকাল বৃহস্পতিবার (৪ আগস্ট) ঘটনার মূল হোতা ঝটিকা পরিবহনের চালক রাজা মিয়াকে গ্রেপ্তার করে পুলিশ। তাকে পাঁচদিনের রিমাণ্ডে নেয়া হয়েছে। 

টাঙ্গাইলের এসপি সরকার মোহাম্মদ কায়সার জানান, প্রথম আসামি রাজা মিয়ার তথ্যমতে অভিযান চালিয়ে আউয়ালকে গাজীপুরের কালিয়াকৈর এলাকা থেকে ও অপর আসামি নুরনবীকে একই উপজেলার সোহাগপল্লীর শিলাবহ পশ্চিমপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরো জানান, গ্রেপ্তার নুরনবীর কাছ থেকে যাত্রীদের একটি মোবাইল উদ্ধার করা হয়েছে। তাছাড়া তার বিরুদ্ধে এর আগেও ডাকাতি ও ছিনতাইয়ের মামলা রয়েছে।

এদিকে পুলিশ গ্রেপ্তার দুজনকে জিজ্ঞাসাবাদ করছে। এরপর তাদেরকে আদালতে পাঠানো হবে। এই মামলায় এ পর্যন্ত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //