শিক্ষকের মারধরে মাদ্রাসাছাত্রের মৃত্যুর অভিযোগ

কুমিল্লার বরুড়ায় শিক্ষকের মারধরে এক মাদ্রাসাছাত্রের মৃত্যুর অভিযোগ উঠেছে। ওই ছাত্রের নাম মো. সিহাব। তিনি উপজেলার ঝলম ইউনিয়নের শশইয়া গ্রামের ডিলার বাড়ির শুকুর আলী ডিলারের ছেলে। 

সিহাব উপজেলার ঝলম ইউনিয়নের মেড্ডা আল মাতিনিয়া নূরানি মাদ্রাসার ছাত্র। মারধরের পর আজ শুক্রবার (৫ আগস্ট) কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত সিহাব মাদ্রাসার ওই শিক্ষক আব্দুর রবের তত্ত্বাবধানে নূরানি শিক্ষা গ্রহণ করছিল।

নিহত সিহাবের ভাবী সাবিকুন নাহার ঝুমুর জানিয়েছেন, সিহাবকে কয়েকদিন আগে মেড্ডা মাদ্রাসার শিক্ষক আব্দুর রব কোনো কারণে বেতের আঘাত করেন। এসময় সিহাব অসুস্থ হয়ে পড়লে শিক্ষকরা তাকে ওষুধ এনে খাওয়ান। তাতেও তিনি সুস্থ না হওয়ায় বৃহস্পতিবার মাদ্রাসা থেকে সিহাবের অসুস্থতার খবর জানানো হয়। আমার শ্বশুর মাদ্রাসায় গিয়ে তাকে বাড়িতে নিয়ে আসেন। সিহাবের অবস্থা খারাপ হওয়ায় শুক্রবার সকালে তাকে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। হাসপাতালে নেয়ার আগে দুপুর ১টার সময় সিহাবের মৃত্যু হয়।

অভিযুক্ত শিক্ষক আব্দুর রবের বক্তব্য নেয়ার জন্য মুঠোফোনে একাধিকবার ফোন করা হলেও তিনি রিসিভ করেননি। 

মেড্ডা আল মাতিনিয়া নূরানি মাদ্রাসার মুহতামিম (প্রধান) মাওলানা আহমেদ শফি বলেন, আমি তার পরিবারের সাথে কথা বলছি। পরে আপনাদের সাথে কথা হবে। এই কথা বলে তিনি কল কেটে দেন।

ঝলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নরুল ইসলাম বলেন, আমি স্থানীয় মেম্বারের কাছে শুনেছি মাদ্রাসার একজন শিক্ষক তাকে প্লেট দিয়ে আঘাত করেছে। 

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মোখলেসুর রহমান জানান, শিহাবকে শুক্রবার মেডিকেলে আনা হয়। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্ত করলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার মজুমদার শুক্রবার সন্ধ্যায় সাম্প্রতিক দেশকালকে বলেন, ঘটনা শুনেছি। এখনো কোনো অভিযোগ পাইনি। ঘটনাস্থলে আছি। আমরা যাচাই বাচাই করছি। বিস্তারিত পরে জানাতে পারবো।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //