মাদ্রাসাছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

কুমিল্লার বরুড়ায় ভাতের থালা দিয়ে পিটিয়ে মো. শিহাব (১১) নামে এক ছাত্রকে হত্যা মামলায় শিক্ষক আবদুর রবকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ শনিবার (৬ আগস্ট) আবদুর রবকে কুমিল্লা জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ। এ ব্যাপারে নিহতের বাবা শুক্কুর আলী আবদুর রবকে আসামি করে বরুড়া থানায় শুক্রবার একটি হত্যা মামলা দায়ের করেন। আবদুর রব সদর দক্ষিণ উপজেলার শ্রীপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে।

জানা গেছে, নিহত শিহাব উপজেলার ঝলম ইউনিয়নের শশইয়া গ্রামের শুক্কুর আলী ডিলারের ছেলে। শিহাব একই ইউনিয়নের মেড্ডা জামিআ মাতিনিয়া দারুল উলুম মাদ্রাসার নূরানি বিভাগের ছাত্র। গত বুধবার মাদ্রাসায় দুপুরে খাবার খাওয়ার সময় শিহাবের হাত থেকে খাবারসহ প্লেটটি মেঝেতে পড়ে যায়। এ অজুহাতে ওই মাদ্রাসার শিক্ষক আবদুর রব শিহাবকে জোড়া বেত দিয়ে পিটিয়ে, কিলঘুষি মেরে এবং ভাতের থালা দিয়ে পিটিয়ে আহত করে। পরের দিন বৃহস্পতিবার দুপুরে মাদ্রাসা কর্তৃপক্ষ শিহাবের অসুস্থতার কথা তার বাবাকে অবহিত করে। বাবা শুক্কুর আলী বিকেলে ছেলেকে মাদ্রাসা থেকে বাড়ি নিয়ে আসেন। শুক্রবার সকালে শিহাবের শারীরিক অবস্থা খারাপ দেখে পরিবারের সদস্যরা তাকে চিকিৎসার জন্য প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরবর্তীতে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

এ ব্যাপারে বরুড়া থানার অফিসার ইনচার্জ ইকবাল বাহার মজুমদার জানান, শিহাবের লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত শিক্ষক আবদুর রবকে গ্রেপ্তার করে কুমিল্লা জেল হাজতে পাঠানো হয়। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //