কক্সবাজারে পুলিশ পরিচয়ে পর্যটক দম্পতিকে মারধর

কক্সবাজার সমুদ্র সৈকতে শুক্রবার রাতে এক দম্পতি হয়রানির শিকার হয়েছেন। পুলিশ পরিচয় দিয়ে মারধর করে তাদের কাছ থেকে নগদ টাকাও হাতিয়ে নেওয়া হয়েছে।

আজ শনিবার (৬ আগস্ট) দুপুরে হয়রানির শিকার ইসমাইল নামে ওই ব্যক্তি ট্যুরিস্ট পুলিশ ও জেলা প্রশাসনের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন।

ইসমাইল নামে ভুক্তভোগী ওই ব্যক্তির বাড়ি বরিশালে। তিনি দীর্ঘ ৭ বছর কক্সবাজারে একটি বেসরকারি কোম্পানিতে কর্মরত।

ভুক্তভোগী ওই ব্যক্তি জানান, রাতে তিনি ও তার স্ত্রী সমুদ্র সৈকতের লাবণী পয়েন্টে বসে সমুদ্র উপভোগ করছিলেন৷ এসময় একজন ব্যক্তি পুলিশ পরিচয় দিয়ে তাদের জিম্মি করেন। রাতে নারীকে নিয়ে কেন সমুদ্র সৈকতে গেছেন তা জানতে চেয়ে তাকে মারধর করেন। এক পর্যায়ে তাদের সাথে থাকা নগদ ৪ হাজার টাকা কেড়ে নেওয়া হয়। বিষয়টি কাউকে জানালে তাদের ছবি ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকিও দেয়া হয়।

লিখিত অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম জানান, ভুক্তভোগীর বর্ণনা অনুযায়ী ট্যুরিস্ট পুলিশের কেউ এই ঘটনায় জড়িত নয়। পুলিশ পরিচয় দিয়ে কে এই ঘটনাটি ঘটেছে তা বের করার জন্য পৃথক টিম কাজ শুরু করেছে।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান জানান, ভুক্তভোগীর বর্ণনা অনুযায়ী ভয়ংকর একটি ঘটনা। এটি কখনো আশা করা যায় না। ট্যুরিস্ট পুলিশ কাজ করছে। ঘটনা যে-ই করে থাকুক রেহাই পাবে না।

ঘটনার পর থেকে চরম নিরাপত্তায়হীনতায় ভুগছেন ভুক্তভোগীরা৷ তারা এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //