ধানক্ষেতে বজ্রপাতে প্রাণ গেল কৃষকের, আহত ৩

নোয়াখালীর সুবর্ণচরে চরবাটা ইউনিয়নে ক্ষেতে ধানের চারা রোপনের সময় বজ্রপাতে মো. নজরুল ইসলাম (২৮) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। এ সময় তার সাথে কর্মরত হারুন, মাসুদ ও ইসমাইল নামের আরো তিন কৃষক আহত হয়েছেন।

আজ সোমবার (১৫ আগস্ট) সকাল ১০টার দিকে পশ্চিম চরবাটা গ্রামের শিবচরন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নজরুল ইসলাম ওই এলাকার আবদুল মালেকের ছেলে।

সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক রুবেল রায় হতাহতের তথ্যটি নিশ্চিত করে বলেন, আহত দুজনকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। একজনকে (হারুন) নোয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, সকালে বাড়ির পাশ্ববর্তী একটি ক্ষেতে ধানের চারা রোপন করছিলেন চার কৃষক। কিছুক্ষণ পর বৃষ্টি শুরু হয়। এর মধ্যেই তারা কাজ চালিয়ে যান। সকাল ১০টার দিকে হঠাৎ ধান ক্ষেতে বজ্রপাতের শিকার হন তারা। এ সময় ঘটনাস্থলেই মারা যান কৃষক নজরুল ইসলাম, আহত হন তার সাথে থাকা হারুন, মাসুদ ও ইসমাইল।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেবপ্রিয় দাশ বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। কৃষক নজরুল ইসলামের মৃতদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //