শামীম ওসমান আবারও বললেন ‘খেলা হবে’

আবারও ‘খেলা হবে’ বলে জানালেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। এর আগে ‘খেলা হবে বলে আলোচনায় এসেছিলেন এই সাংসদ।

সোমবার (১৫ আগস্ট) বিকেলে জেলার সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের আয়োজিত শোক দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দেশে কোনো ধরনের ঝামেলার চেষ্টা হলে প্রতিরোধ নারায়ণগঞ্জ থেকে শুরু হবে।

শামীম ওসমান বলেন, খেলা হবে, সে খেলায় আমরা জিতবো ইনশাআল্লাহ। আমরাই খেলবো। কারণ শয়তান শয়তানি করতে পারে কিন্তু আল্লাহর সঙ্গে নয়। আল্লাহর রহমত আছে শেখ হাসিনার ওপর।

তিনি বলেন, মানুষ চায় তারা যেখানে থাকবে সেখানে কেউ মাদক বিক্রি করতে পারবে না, থাকবে না মাদক সন্ত্রাস কিংবা চাঁদাবাজ। মানুষ চায় আমার জমিতে কেউ সাইনবোর্ড লাগাবে না, কারো মেয়ে ঘর থেকে বাইরে গেলে নিরাপদে থাকবে। এ কাজটা আমি একা পারবো না। সমাজের ভালো মানুষদের নিয়ে করতে চাই। নারায়ণগঞ্জে ব্যাপক উন্নয়ন হচ্ছে। এগুলো চলমান আছে, হবে। তবে মানুষ এখন শান্তিতে থাকতে চায়।

তিনি আরও বলেন, আমরা কিছুদিনের মধ্যেই এলাকায় এলাকায় গিয়ে কাজ করবো। উন্নয়নমূলক ও সমাজের জন্য কাজ করতে চাই। যে কাজগুলো করলে আল্লাহ খুশি হবেন। আপনারা দোয়া করবেন যেন সে কাজগুলো করতে পারি।

এ সংসদ সদস্য বলেন, আমি দোয়া করি যারা এ অনুষ্ঠানটির আয়োজন করেছেন, আপনারা বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনা করবেন। আমি আপনাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এ সময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন মিয়া, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি মতিউর রহমান মতি, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান রিয়াদ প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //