মাদারীপুরে স্যামসাং কাস্টমার কেয়ারকে ৫০ হাজার টাকা জরিমানা

মাদারীপুরে নির্ধারিত মূল্যের চেয়ে অধিক দামে এবং সার্ভিস চার্জের উপর ভ্যাট নেওয়ার কারনে স্যামসাং কাস্টমার সার্ভিস সেন্টারকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

আজ মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুরে শহরে পুরান বাজার এলাকার স্যামসাং সার্ভিস সেন্টারে এই অভিযান পরিচালনা করে জেলার জাতীয় ভোক্তা অধিকারের সহকারী পরিচালক জান্নাতুল ফেরদৌসসহ তার প্রতিনিধিরা।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মাদারীপুরের সহকারী পরিচালক জান্নাতুল ফেরদৌস জানান, অভিযোগের ভিত্তিতে পুরান বাজার স্যামসাং কাস্টমার সার্ভিস সেন্টারে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করা হয়। আমরা অভিযোগ পেয়েছি আন্তর্জাতিক ডলারের দামের সাথে মিল না রেখে এবং অতিরিক্ত ভ্যাট ধার্য করে মোবাইলের গ্লাস, কাভার, ক্যাচিংসহ বিভিন্ন মোবাইল সামগ্রী এবং সার্ভিস চার্জের উপর ভ্যাট নেওয়া হচ্ছে। অভিযোগের সত্যতা পেয়ে কাস্টমার সার্ভিস সেন্টারকে ৫০হাজার টাকা জরিমানা করা হয় এবং সর্তক করা হয়।

ভ্রাম্যমাণ আদালতে পরিচালনার সময় আরও উপস্থিত ছিলেন- মাদারীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাউনউদ্দিন, মাদারীপুর জেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মনিরুল ইসলাম তুষার ভুইয়া প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //