‘অবৈধ সরকারের উন্নয়নের গার্ডার ভেঙে মানুষ মারা যাচ্ছে’

জ্বালানি তেলের বর্ধিতমূল্য প্রত্যাহার, গ্যাস ও বিদ্যুতের মূল্যবৃদ্ধির পায়তারা বন্ধ করাসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য কমিয়ে রেশনিং ব্যবস্থা চালুর দাবিতে বরিশালে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে। 

কেন্দ্রিয় কর্মসূচির অংশ হিসেবে আজ মঙ্গলবার (১৬ আগস্ট) সকাল ১১টায় নগরীর সদররোডে অশ্বিনী কুমার টাউন হলের সামনে বাম গণতান্ত্রিক জোট বরিশাল জেলা শাখার আয়োজনে এই বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়।

বরিশাল বাম গণতান্ত্রিক জোটের সমন্বয়কারী অধ্যাপক দুলাল মজুমদারের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ বরিশাল জেলা শাখার সদস্য সচিব ডা. মনীষা চক্রবর্তী, বরিশাল জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি অধ্যাপক মিজানুর রহমান সেলিম, ইউনাইটেড কমিউনিস্ট লীগের কেন্দ্রীয় সদস্য অধ্যাপক নৃপেন্দ নাথ বাড়ৈ, জেলা ট্রেড ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এ কে আজাদ, উপাধাক্ষ হারুন অর রসিদ, জাফর আহমেদ তালুকদার প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, ‘অবৈধ সরকারের উন্নয়নের গার্ডার ভেঙে এখন মানুষ মারা যাচ্ছে। তারা দিনের ভোট রাতে করার মত রাতেই তেলের মূল্যবৃদ্ধি করে সাধারণ মানুষের ঘাড়ে চাপিয়ে দিয়ে লুঠপাট করা টাকার ঘাটতি পূরণের চেষ্টা করছে। অবিলম্বে জ্বালানি তেলসহ দ্রব্যমূল্য কমিয়ে এনে সাধারণ মানুষকে বাচাঁর সুযোগ করে দেয়ার আহ্বান জানান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //