ICT Division

পুলিশ পরিচয়ে বিজিবি সদস্যের ৮ লক্ষাধিক টাকা ছিনতাই

পাবনায় পুলিশ পরিচয়ে বিজিবির এক সদস্যের কাছ থেকে ৮ লক্ষাধিক টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ভুক্তভোগীর নাম শরিফুল ইসলাম, তিনি সুজানগর উপজেলা ও আমিনপুর থানার অন্তর্গত আহম্মদপুর ইউনিয়নের মোবারকপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে বলে জানা যায়। 

এ ঘটনায় বিজিবি সদস্য শরিফুল ইসলামের বাবা হাবিবুর রহমান আমিনপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। 

জানা যায়, শরিফুল ইসলাম গতকাল বৃহস্পতিবার বেলা ১১টার স্থানীয় জনতা ব্যাংক, কাশিনাথপুর শাখা থেকে ৭ লাখ ৯০ হাজার টাকা তোলেন। তার কাছে থাকা আরো ১৫ হাজারসহ মোট ৮ লাখ ৫ হাজার টাকা নিয়ে যাওয়ার পথে আমিনপুর থানাধীন নান্দিয়ারা গোরস্থানের পাশে একটি মাইক্রোবাস তার গতিরোধ করে পুলিশ পরিচয়ে জোর করে গাড়িতে তোলেন এবং হাত ও চোখ বেঁধে প্রায় ২ ঘণ্টা গাড়িতে বিভিন্ন জায়গায় ঘোরায় তাকে। এসময় শরিফুলকে মারপিট করে অস্ত্রের মুখে একটি স্মার্ট ফোন ও ৮ লাখ ৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে দুপুর একটার দিকে আহম্মদপুর ইউনিয়নের চব্বিশমাইল আলাদীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে গাড়ি থেকে ফেলে দিয়ে ছিনতাইকারীরা চলে যায়।

এ বিষয়ে আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী জানান, আজ শুক্রবার (২৬ আগস্ট) টাকা ছিনতাইয়ের ঘটনাটির লিখিত অভিযোগ পেয়েছি। ছিনতাইকারীদের শনাক্ত ও মাইক্রোবাসটি জব্দ করতে আমরা বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করছি। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //