ICT Division

সুবর্ণচরে নারীসহ ৪ রোহিঙ্গা আটক

নোয়াখালীর হাতিয়ার ভাসানচর আশ্রয়ণ প্রকল্প থেকে পালিয়ে আসা চার রোহিঙ্গাকে আটক করেছে সুবর্ণচরের স্থানীয় বাসিন্দারা। 

আজ শক্রবার (২ সেপ্টম্বর) সকাল ১০টার দিকে উপজেলার ৩নং চরক্লাক ইউনিয়নের কেরামতপুর গ্রামের জনতা বাজার ও চরজুবলী ইউনিয়ন থেকে তাদের আটক করা হয়।   

আটক ব্যক্তিরা হলেন- ভাসানচর আশ্রয়ণ প্রকল্পের ৮০ নং ক্লাস্টারের গুলবাহার (৫০), মো. খায়রুল আমিন (২৪), মো. ফারুক (২৬), মো. তুষার (৩০)।

স্থানীয়রা জানায়, নারীসহ চার রোহিঙ্গা ভাসানচর আশ্রয়ণ প্রকল্প থেকে পালিয়ে কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে যাওয়ার জন্য দালালের মাধ্যমে সুবর্ণচরে আসে।

সকালে উপজেলার চরক্লাক ইউনিয়নের জনতা বাজার এলাকায় এক নারীসহ দুই যুবক ঘুরাফেরা করছিলেন। তাদের দেখে সন্দেহ হওয়ায় স্থানীয়রা জিজ্ঞাসাবাদ করে। এসময় তারা নিজেদের রোহিঙ্গা নাগরিক বলে স্বীকার করেন।

পরে দুপুরের দিকে তাদের চরজব্বর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। অপর এক রোহিঙ্গা নাগরিককে উপজেলার চরজুবলী ইউনিয়ন থেকে আটক করে স্থানীয়রা।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবপ্রিয় দাশ বলেন, সকালে দালালের মাধ্যমে চার রোহিঙ্গা ভাসানচর আশ্রয়ণ শিবির থেকে পালিয়ে সুবর্ণচরে আসেন। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে তাদের আটক করা হয়। পরে দুপরের দিকে তাদের ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে ফেরত পাঠানো হয়।  

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //