ICT Division

গাইবান্ধায় প্রতিপক্ষকে ফাঁসাতে বাবাকে খুন করেন ছেলে

গাইবান্ধায় জমি নিয়ে বিরোধ ও পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষকে ফাঁসাতে নিজের বাবাকে খুন করেন ছেলে।

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার বৈষ্ণব দাস গ্রামের মো. জাহিদুল ইসলাম অন্যদেরকে সাথে নিয়ে তার বাবা সেকেন্দার আলী বাদশাকে হত্যা করেন।

আজ মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দুপুরে গাইবান্ধা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পুলিশ সুপার এআরএম আলিফ সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন। 

তিনি বলেন, জমি নিয়ে বিরোধের কারণে পাঁচ প্রতিবেশীর বিরুদ্ধে মামলা করেন জাহিদুল ইসলাম। সে সময় তিনি প্রতিপক্ষের বিরুদ্ধে হত্যার হুমকিরও অভিযোগ করেন। ২০১৮ সালের ৪ মে সকালে বাদী জাহিদুল ইসলামের বাবা মো. সেকেন্দার আলী বাদশা বাড়ির পাশে খুন হন। পরবর্তীতে পিবিআই তদন্ত করে জানতে পারে এ ঘটনার সাথে পাঁচ প্রতিবেশী নয়। তার নিজের ছেলে জাহিদুল ইসলাম এবং একই এলাকার মো. জামাত আলী, মো. আব্দুল মোন্নাফ ও মো. আবুদল আজিজ জড়িত। পিবিআইয়ের জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার মো. জামাত আলী বিষয়টি স্বীকার করেন। চলতি বছরের ৪ সেপ্টেম্বর তিনি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

পুলিশ সুপার আরো বলেন, ছেলের পরিকল্পনা অনুযায়ী ওই চার আসামি সেকেন্দার আলী বাদশাকে একটি বাঁশঝাড়ে নিয়ে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা চালালে তিনি জ্ঞান হারান। তাকে মৃতভেবে আসামিরা ওখান থেকে চলে গেলে পরদিন কৌতূহলবশত বাঁশঝাড়ে ফিরে গিয়ে সেকেন্দার আলী বাদশাকে মুমূর্ষু অবস্থায় দেখেন তার ছেলে। এসময় স্থানীয় এক ব্যক্তি তাদের দেখে ফেললে তারা সেকেন্দার আলী বাদশাকে আশঙ্কাজনক অবস্থায় নিজ বাড়িতে নিয়ে যান। কিন্তু সেখানেই তার মৃত্যু হয়। এরপর তার ছেলে জাহিদুল ইসলাম বাদী হয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে মামলা করেন। 

সংবাদ সম্মেলন চলাকালে নিহতের ছেলে জাহিদুল ইসলাম ও আরেক আসামি মো. আব্দুল আজিজকে সাংবাদিকদের সামনে আনা হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //