ঘাটাইলে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ শিক্ষার্থী নিহত

টাঙ্গাইলের ঘাটাইলে মোটরসাইকেল দুর্ঘটনায় নাইম খান (১৫) ও শাকিল খান (১৫) নামে দুই দাখিল পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকতা আজহারুল ইসলাম সরকার বিষয়টি নিশ্চিত করেন।

গতকাল শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রাত পৌনে ৮টার দিকে উপজেলার সংগ্রামপুর ইউনিয়নের এগারকাহনিয়া আমুয়াবাইদ গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত দুই জন স্থানীয় মূলবাড়ী দারুস সুন্নাহ দাখিল মাদ্রাসা থেকে চলমান দাখিল পরিক্ষার্থী ছিলেন। নিহতরা হলেন - সংগ্রামপুর ইউনিয়নের এগারকাহনিয়া গ্রামের ফজলু খানের ছেলে নাঈম খান ও একই এলাকার আব্দুস সাত্তারের ছেলে শাকিল খান। এ ঘটনায় একই এলাকার সুলতান মাহমুদের ছেলে রানা (১৭) গুরুতর আহত হন।

পুলিশ ও স্থানীয়রা জানায় ,শুক্রবার রাতে একই এলাকার তিন বন্ধু মোটরসাইকেলে করে দেওজানা থেকে ছনখোলা বাজারের দিকে যাচ্ছিল। পথিমধ্যে মোটরসাইকেলটি দ্রুতগতিতে থাকায় আজাদিয়া দাখিল মাদ্রাসার সামনে একটি ব্যাটারিচালিত ভ্যানগাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল থাকা তিনজনই গুরুতর আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে শাকিল ও নাঈমকে  ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে নেওয়া হলে সেখানে রাত ১২টা ৪৫ মিনিটে শাকিল মারা যান, পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে নাঈম রাস্তায় মারা যান। এ ঘটনায় আহত রানা টাঙ্গাইল সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //