টাঙ্গাইলে স্ত্রী চলে যাওয়ায় ঘটককে কুপিয়ে হত্যা

টাঙ্গাইলের ঘাটাইলে স্ত্রী চলে যাওয়ায় ঘটককে কুপিয়ে হত্যা করেছে এক যুবক। আজ বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকেল ৪টায় টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার দিগড় ইউনিয়নের মানাজী (মাইদার চালা) গ্রামে বউ চলে যাওয়ায় ঘটক মো. আব্দুল জলিলকে (৬৫) কুপিয়ে হত্যা করেছে একই গ্রামের শহিদুলের ছেলে আলমাস (২৫)।

নিহতের ভাগ্নে আব্দুল বাছেদ জানায়, মাইদার চালা গ্রামের শহিদুলের ছেলে আলমাস স্থানীয় একটি করাত কলে কাজ করেন। এর আগেও ৩টি বিয়ে করেছিলেন কিন্তু সেই বিয়েও টেকেনি তার। পরে আমার মামা মো. আব্দুল জলিল মধ্যস্থতা করে (ঘটকালীতে) ২০১৯ সালে রসুলপুর ইউনিয়নের প্যাঁচার আটা গ্রামের আলমাসকে বিয়ে করান। সেই ঘরে একটি কন্যা সন্তানও রয়েছে। সেটাও ২০২১ সালে চলে যায়। এ নিয়ে আলমাসের ক্ষোভ ছিলো। সেই ক্ষোভ থেকেই আলমাস ঘরে ঢুকে বউ এনে দেয়ার কথা বলে কথা কাটাকাটি শুরু করে। তারই এক পর্যায়ে ঘরে থাকা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি মাথায় ও গলায় কোপ দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ বিষয়ে ঘাটাইল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো. আজহারুল ইসলাম সরকার পিপিএম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন এবং আসামিকে গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //